হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় জালালাবাদ ও দেয়াড়া ইউনিয়ন ‘বিট’ পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করলেন ওসি শেখ মুনীর-উল গীয়াস

কলারোয়ায় জালালাবাদ ও দেয়াড়া ইউনিয়ন ‘বিট’ পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করলেন ওসি শেখ মুনীর-উল গীয়াস

কর্তৃক
০ মন্তব্য 110 ভিউজ

দীপক শেঠ, কলারোয়া :
কলারোয়ায় জালালাবাদ ও দেয়াড়া ইউনিয়নে বিট’ পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৯ জুলাই) পৃথক সময়ে উভয় বিট’ পুলিশিং কার্যালয়ের আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর উল গীয়াস।

মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ রোধকল্পে ও জনগনের বন্ধু হিসাবে সকলের কাছে পুলিশের সেবা পৌঁছে দিতে জালালাবাদ ইউনিয়ন পরিষদের সভাকক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) আবুল কালাম।

অনুষ্ঠানটি থানার এসআই(নি:) ইসরাফিল হোসেনের পরিচালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিট’র দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসার এসআই আবু সাঈদ,এএসআই নূর আলী, ইউপি সচিব রফিকুল ইসলাম,আ’লীগ নেতা সাংবাদিক মোসলেম আহম্মেদ, বীরমুক্তিযোদ্ধা শওকত আলী,প্রধান শিক্ষক রুহুল আমিনসহ ইউপি সদস্যবৃন্দ ও সূধিমন্ডলী।

এ দিকে,একই দিন পৃথক সময়ে দেয়াড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহাবুবর রহমান মফের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা আব্দুস কুদ্দুছ চুন্নুসহ পুলিশ কর্মকর্তা, ইউপি সচিব, ইউপি সদস্যবৃন্দ ও সূধিমন্ডলী।

উল্লেখ্য, উভয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওসি শেখ মুনীর উল গীয়াস বলেন, “পুলিশ জনগনের বন্ধু” এই প্রত্যয়ে সকল পুলিশ সদস্যকে নিষ্ঠার সাথে দায়িত্ব-কর্ত্তব্য পালন এবং ‘পুলিশি সেবা গ্রহণ ও প্রদানের ক্ষেত্রে কোন প্রকার হয়রানি, দুর্নীতি বা উৎকোচ আদান-প্রদানের সাথে কেউ সম্পৃক্ত থাকলে বিভাগীয় তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে কঠোরভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন