হোম Uncategorized কলারোয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০’পালন, মাছের পোনা অবমুক্তকরণ

কলারোয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০’পালন, মাছের পোনা অবমুক্তকরণ

কর্তৃক
০ মন্তব্য 118 ভিউজ

দীপক শেঠ,কলারোয়া প্রতিনিধি:
কলারোয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও সিনিয়ির উপজেলা মৎস্য কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ-২০ উপলক্ষ্যে প্রচার-প্রচারনা ও মাছের পোনা অবমুক্তকরণ করা হয়।

’মাছ উৎপাদন বৃদ্ধি করি,সুখি সমৃদ্ধ দেশ গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার (২১জুলাই) সকালে কলারোয়া উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রচার-প্রচারনা শেষে উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

বিশেষ অতিথি ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তা, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আকতার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ নাজনীন খুকু, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার রবীন্দ্র নাথ মন্ডল।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী মৎস্য অফিসার শরিফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মোজাফ্ফার উদ্দীন, ইউপি চেয়ারম্যান প্রধান শিক্ষক নুরুল ইসলাম, মাহবুবর রহমান মফে, রবিউল হাসান, মনিরুল ইসলাম মনি, ক্ষেত্রেসহকারী হারুন-অর-রশদিসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,মৎস্য খামারী,মৎস্যজীবি ও মৎস্যব্যবসায়ীবৃন্দ।

উল্লেখ্য,জাতীয় মৎস্য সপ্তাহ-২০’ উপলক্ষে ২১ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় করে সুবিধাজনক তারিখ ও সময়ে গুরুত্বপূর্ণ জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ করা হবে বলে জানা যায়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন