হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় আ’লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালিত

কলারোয়ায় আ’লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালিত

কর্তৃক Editor
০ মন্তব্য 116 ভিউজ

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি:

কলারোয়ায় আওয়ামীলীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (৩ নভেম্বর) ঐতিহাসিক জেল হত্যা দিবসটি পালনের লক্ষ্যে পৌর পশুহাট মোড়ে আ’লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বেনজির হোসেন হেলালের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আ”লীগের যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র (ভারপ্রাপ্ত) মাস্টার মনিরুজ্জামান বুলবুল, আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান মাস্টার নূরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, পৌর আ’লীগ সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, আ”লীগ নেতা মফিজুল ইসলাম, মাস্টার হাফিজুর রহমান, আব্দুল মাজেদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আশিকুর রহমান মুন্না, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুস সালাম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র নেতা সাংবাদিক জাহাঙ্গীর আলম লিটন, ছাত্রলীগ নেতা নাহিদ হোসেন ফাহিমসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

বক্তারা, ‘স্বাধীনতা ও সার্বভৌমত্বকে বিপন্ন করার পাশাপাশি জাতিকে নেতৃত্বহীন করার লক্ষ্যে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার ধারাবাহিকতায় ৩ নভেম্বর স্বাধীনতা বিরোধী চক্র কারাবন্দী অবস্থায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী জাতীয় চার নেতাকে নির্মমভাবে হত্যার তীব্র নিন্দা জানান। মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম এই হত্যাকান্ডে নিহত মহান জাতীয় চার নেতার আত্মার মাগফিরাত কামনান্তে দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন মাওলানা কামরুল ইসলাম।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন