হোম এক্সক্লুসিভ কলারোয়ার ফোর মার্ডার মামলার প্রধান সন্দেহ ভাজন আসামি রায়হানুল ইসলামকে জিঞ্জাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড

কলারোয়ার ফোর মার্ডার মামলার প্রধান সন্দেহ ভাজন আসামি রায়হানুল ইসলামকে জিঞ্জাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড

কর্তৃক Editor
০ মন্তব্য 318 ভিউজ

মোহাম্মাদ নিজাম :

চাঞ্চল্যকর কলারোয়ার ফোর মার্ডার মামলার প্রধান সন্দেহ ভাজন আসামি নিহতের ছোট ভাই রায়হানুল ইসলামকে জিঞ্জাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। আজ দুপুরে রায়হানুল ইসলামকে সাতক্ষীরা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহারের আদালতে হাজির করে সিআইডি পুলিশ দশ দিনের রিমান্ড এর আবেদন করলে, উভয় পক্ষের শুনানি শেষে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বৃস্পতিবার ভোররাতে কলারোয়া উপজেলার খলিসা গ্রামের হ্যাচারি ব্যবসায়ি সাহিনুর ইসলাম,তার স্ত্রী ও পূত্র কন্যা সহ চার জনকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়। তিন রুম বিশিষ্ট এক তালা ভবনের অপর একটি রুমে রায়হানুল ইসলাম অক্ষত থেকে যায়। ঘটনার দিন এই মামলার তদন্তভার সিআইডি পুলিশের উপর ন্যাস্ত করা হয়। সিআইডি পুলিশ নিহতের ছোট ভাই রায়হানুল ইসলামকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করে।

আজ তাকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডে নেয় সিআইডি পুলিশ। একাধিক সুত্রথেকে জানাগেছে, রায়হানুল ইসলাম ঘটনার দিন রাতে কেনো গোসল করেছিলো তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে।
ওই দিন রাতে সে তার তালাক প্রাপ্ত স্ত্রীর সাথে দীর্ঘ সময় ধরে কি কথা বলেছিল তা নিয়েও প্রশ্ন উঠে আসে। তবে রায়হানুল ইসলামের কিছু অসংলগ্ন কথা বার্তায় সন্দেহ ঘনিভুত হচ্ছে। তবে মামলার তদন্তকারি কতৃপক্ষ সিআইডি পুলিশ এ হত্যাকান্ডের মোটিভ এখনো উদঘাটন করতে পারেনি। রিমান্ড শুনানি শেষে আদালত থেকে কোর্ট হাজতে আনার সময় রায়হানুল ইসলাম বলছিলেন, আমি আমার পিতৃতুল্য ভাইকে হারিয়েছি। আমার কথা কেউ শুনলো না।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন