হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে দু:স্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

দীপক শেঠ, কলারোয়া ( সাতক্ষীরা) :

কলারোয়ায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে দু:স্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। আনন্দঘন পরিবেশে সোমবার(১০ এপ্রিল) সকাল ১০ টায় প্রাথমিক শিক্ষক সমিতির কার্যালয়ে ওই ঈদ উপহার বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) রুলী বিশ্বাস। বক্তব্যে তিনি স্বেচ্ছাসেবী সংগঠন প্রিমিয়ার ছাত্র সংঘের এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে, আগামীতে সংগঠনটি গরিব, দু:খী ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে কলারোয়ার সকল সামাজিক উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি আফজাল ফুয়াদ অভির সভাপতিত্ব অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংঘের উপদেষ্টা কপাই সাধারন সম্পাদক এ্যাড: শেখ কামাল রেজা, উপদেষ্টা প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল, উপদেষ্টা সমাজ সেবক এনায়েত খান টুন্টু, উপদেষ্টা প্রধান শিক্ষক মুজিবর রহমান, সিনিয়র সাংবাদিক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, দপ্তর সম্পাদক শামিম হোসেন ।

সংঘের যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুজ্জামান তৌহিদের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংঘের কর্মকর্তাগণ, বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি- সম্পাদক, সদস্যবৃন্দ ও উপকারভোগী পরিবারের সদস্যবৃন্দ। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে দু:স্থ ও অসহায় মানুষের ঈদ উপহার বিতরণ কার্যক্রমে আর্থিক সহ সার্বিক সহায়তা করেন সংঘের প্রধান উপদেষ্টা অস্ট্রেলিয়ান প্রবাসী এম,এম আলতাফ হোসেন লাল্টু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আমেরিকান প্রবাসী শরিফুল ইসলাম বিকু মল্লিক।

উল্লেখ্য, অনুষ্ঠানে পৌর সভাধীন ৯ টি ওয়ার্ডের দেড়শত গরীব, দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। অনুরুপভাবে ঈদুল ফিতরের পূর্বে সংঘের পক্ষ থেকে পর্যায়ক্রমে ১২টি ইউনিয়নে তালিকাভূক্ত দু:স্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হবে বলে জানা যায়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন