হোম অন্যান্যসারাদেশ করোনা ভাইরাস (কোভিড-১৯) সংকটকালীন সময়ে নারী ও কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় সুরক্ষা উপকরণ বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংকটকালীন সময়ে নারী ও কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় সুরক্ষা উপকরণ বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন

কর্তৃক Editor
০ মন্তব্য 86 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

অদ্য ১৯/১০/২০২০ ইং তারিখ রোজ সোমবার সকাল ১১.০০ ঘটিকার সময় জেন্ডার ভিত্তিক ন্যায় বিচারের প্রচার: পুরুষ এবং ছেলেদের সংযুক্তিকরণ নেটওয়ার্ককে শক্তিশালী করার মাধ্যমে বাংলাদেশের নারী ও শিশুদের প্রতি সহিংসতা হ্রাসকরণ প্রকল্পের আওতায় ব্র্যাক এর সহযোগিতায় ও ব্রেকিং দ্য সাইলেন্স এর আয়োজনে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংকটকালীন সময়ে নারী ও কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় সুরক্ষা উপকরণ বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মোঃ আসাদুজ্জামান, চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদ, সাতক্ষীরা ও দেবাশীষ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার, সদর উপজেলা পরিষদ, সাতক্ষীরা।

আগামী এক সপ্তাহের মধ্যে ৩০০ প্যাকেট সুরক্ষা উপকরণ প্যাকেট কিশোরী ও মহিলাদের মধ্যে বিতরণ করা হবে। প্রতিটি প্যাকেটে আছে ১ বক্স স্যানিটারী ন্যাপকিন প্যাড, ১ টি সাবান, ২ টি মাস্ক, ২ টি পেন্টি, ২ টি হ্যান্ড গ্লোবস, ১ প্যাকেট ওয়াশিং পাওডার, ১ প্যাকেট ব্লিচিং পাওডার, ২৫০ মি.লি. হ্যান্ড স্যানিটাইজার, ১ টি নেইল কাটার, ১ টি টুথ ব্রাশ, ১ টি টুথ পেষ্ট, ১ টি স্প্রে কাপ, ১ টি থার্মোমিটার ও ১ টি ব্যাগ। উপজেলা চেয়ারম্যান বলেন, করোনার এই সংকটকালীন সময়ে ব্র্যাকের সহযোগিতায় ব্রেকিং দ্য সাইলেন্স নারী ও কিশোরীদের যে সুরক্ষা সামগ্রী দিচ্ছে তা প্রশংসনীয়। আমরা উপজেলা পরিষদের পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ জানাই।

উপজেলা নির্বাহী অফিসার বলেন, আমি বিশ্বাস করি এই সুরক্ষা সামগ্রী নারী ও কিশোরীদের সুরক্ষার জন্য ভূমিকা রাখবে। প্রতিটি প্যাকেটে যে ১৩ টি উপকরণ আছে তা যথাযতভাবে ব্যবহার করার জন্য আমি নারী ও কিশোরীদের প্রতি আহবান জানাচ্ছি। এছাড়া উপস্থিত ছিলেন, ব্রেকিং দ্য সাইলেন্স এর অফিস ইনচার্জ মোঃ শরিফুল ইসলাম, প্রজেক্ট কো-অর্ডিনেটর মোঃ মনিরুজ্জামান টিটু প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন