হোম অন্যান্যসারাদেশ করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক নারীসহ দুই জনের মৃত্যু

করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক নারীসহ দুই জনের মৃত্যু

কর্তৃক
০ মন্তব্য 85 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশেনে ও আইসিইউতে তারা মারা যান। করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই নারীর নাম আন্না রানী রায় (৬৮)। তিনি তালা উপজেলার কুমিরা গ্রামের লাবণ্য কুমার রায়ের স্ত্রী। আর করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন আনছার আলী গাজী (৬১)। তিনি আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের মৃত আছের আলী গাজীর ছেলে।

মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা পজিটিভ নিয়ে গত ১৩ আগষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন তালা উপজেলার কুমিরা গ্রামের আন্না রানী রায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে তিনি মারা যান।

এদিকে, শ্বাসকষ্ট ও নিমোনিয়াসহ করোনার উপসর্গ নিয়ে গত ১২ আগষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের আনছার গাজী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও শুক্রবার রাতে মারা যান। মেডিকেল তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম আরো জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ সৎকার ও দাফনের অনুমতি দেওয়া হয়েছে। একই সাথে লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।

এনিয়ে, সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আজ পর্যন্ত মোট ২৭ জন। এছাড়া করেনার উপসর্গ নিয়ে মারা গেছেন আরো অন্তত ৬৪ জন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন