হোম অন্যান্যসারাদেশ করোনায় খুলনা রেঞ্জ পুলিশের গর্বিত সদস্যের মৃত্যুতে-ডিআইজি, খুলনা রেঞ্জের শোক

করোনায় খুলনা রেঞ্জ পুলিশের গর্বিত সদস্যের মৃত্যুতে-ডিআইজি, খুলনা রেঞ্জের শোক

কর্তৃক
০ মন্তব্য 116 ভিউজ

অনলাইন ডেস্ক:
খুলনা রেঞ্জের ঝিনাইদহ জেলা পুলিশের গর্বিত সদস্য টিএসআই মোঃ শরীফুল ইসলাম (৫৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জীবন উৎসর্গ করেছেন। তিনি খুলনা রেঞ্জাধীন ঝিনাইদহ জেলার সদর ফাঁড়িতে কর্মরত ছিলেন। করোনা আক্রান্ত হয়ে তিনি ঝিনাইদহ কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত শুক্রবার বিকাল তিনটায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার গ্রামের বাড়ি মাগুরা জেলায়। ঝিনাইাদহ জেলা পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

“ডিআইজি’র, শোক”
খুলনা রেঞ্জাধীন ঝিনাইদহ জেলা পুলিশের গর্বিত বীর সদস্য টিএসআই মোঃ শরীফুল ইসলামের মৃত্যুতে ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার), ডিআইজি, খুলনা রেঞ্জ বাংলাদেশ পুলিশ মহোদয় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

তিনি এক শোকবাণীতে বলেন, করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা টিএসআই মোঃ শরীফুল ইসলাম তার উপর অর্পিত দায়িত্ব ও জনগণকে সুরক্ষিত রাখতে গিয়ে দায়িত্ব পালনকালে জীবন দিলেন। ঝিনাইদহ জেলা পুলিশের অকুতোভয় এ পুলিশ সদস্য দেশ ও জনগণের সেবায় অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন । আমি তার প্রতি শ্রদ্ধা জানাই। রেঞ্জ ডিআইজি মহোদয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন