হোম অন্যান্যসারাদেশ করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক নারীর মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক নারীর মৃত্যু

কর্তৃক
০ মন্তব্য 124 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :
করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার রাতে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে তিনি মারা যান। মৃত ওই নারীর নাম শুকজান বিবি (৬৫)। তিনি খুলনা জেলার পাইকগাছা উপজেলার রামনগর গ্রামের মৃত আব্দুল করিম সরদারের স্ত্রী।

মেডিকেল কলেজ হাসপাতালের তত্তাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জর, কাশি ও শাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে গত ১৮ আগষ্ট সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন খুলনা জেলার পাইকগাছা উপজেলার রামনগর গ্রামের শুকজান বিবি।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১২টায় তিনি মারা যান। এদিকে, ভর্তির পর দিন ১৯ আগষ্ট তার নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হলেও এখনও পর্যন্ত তার নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি। সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের চিকিৎসা কর্মকর্তা ডাঃ জয়ন্ত সরকার জানান, মৃত নারীর স্বাস্থ্যবিধি মেনে দাফন করার জন্য বলা হয়েছে। একই সাথে স্থানীয় প্রশাসনকে বলা হয়েছে তার তার বাড়ি লকডাউন করার জন্য। এনিয়ে, সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্ততঃ ৭৭ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ২৬ জন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন