হোম খেলাধুলা ওয়ার্নার-মার্শের সেঞ্চুরিতে দিশেহারা পাকিস্তান

স্পোর্টস ডেস্ক:

সহ-অধিনায়ক শাদাব খানকে ছাড়াই শুক্রবার (২০ অক্টোবর) অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নেমেছে পাকিস্তান। তবে টস হেরে ফিল্ডিংয়ে নেমে খুব একটা ভালো অবস্থানে নেই বাবর আজমের দল। প্রথম ৩০ ওভারে কোনো উইকেটই তুলতে পারেননি হাসান আলী-শাহিন আফ্রিদিরা।

বেঙ্গালুরুর চিন্বাস্বামী স্টেডিয়ামে ফিল্ডিংয়ে নেমে ৫ ওভারের মধ্যেই একটি সুযোগ তৈরি করেছিল পাকিস্তান। তবে শাহিন আফ্রিদির বলে সহজ ক্যাচ নিতে ব্যর্থ হয়েছেন উসামা মীর। এই ক্যাচ ফেলার মাশুল পরের ২৫ ওভারে ভালোভাবেই দিতে হয়েছে পাকিস্তানকে। মিচেল মার্শকে সঙ্গে নিয়ে পাকিস্তানের বোলিং লাইনআপকে তছনছ করে দিয়েছেন ওয়ার্নার।

ইতোমধ্যেই সেঞ্চুরি তুলে নিয়েছেন ওয়ার্নার। ব্যাটিং করছেন ১১০ এর ওপর স্ট্রাইকরেটে। মোহাম্মদ নেওয়াজের বলে সিঙ্গেল নিয়ে ৮৫ বলে সেঞ্চুরি তুলে নেন তিনি। এবারের বিশ্বকাপে এটিই ওয়ার্নারের প্রথম সেঞ্চুরি। শতকের পথে ৭টি চার ও ছয়টি ছক্কা মেরেছেন তিনি।

ওয়ার্নারের সেঞ্চুরি পূর্ণ করার পরের বলেই চার মেরে শতক পূর্ণ করেন মার্শ। ডানহাতি বিধ্বংসী ওপেনারের বিশ্বকাপে এটা প্রথম সেঞ্চুরি। ১০ চার ও ৬ ছক্কায় ১০০ বলে শতক পূর্ণ করেছেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো উইকেট না হারিয়ে ৩১ ওভারে অস্ট্রেলিয়ার সংগ্রহ ২১৪ রান। মার্শ এবং ওয়ার্নার দুজনেই ব্যাটিং করছেন ১০০ এর ওপর স্ট্রাইকরেটে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন