হোম রাজনীতি এমপি পিংকুকে ফুল দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৬

এমপি পিংকুকে ফুল দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৬

কর্তৃক Editor
০ মন্তব্য 45 ভিউজ

রাজনীতি ডেস্ক:

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য গোলাম ফারুক পিংকুকে ফুল দিয়ে বরণ করা নিয়ে দুপক্ষের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের ছয়জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার চরশাহী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন যুবলীগ নেতা রেজাউল করিম রিয়াজ ও সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুল আনসারীর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ঘটে।

আহতরা হলেন- মো. মনির, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. রুবেল ও ইস্রাফিল। এরা বাবুল আনসারীর অনুসারী। এদিকে যুবলীগ নেতা রিয়াজের তিন অনুসারীও আহত হয়েছে। তাদের নামপরিচয় জানা যায়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, চরশাহী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. গোলাম ফারুক পিংকুকে সংবর্ধনার আয়োজন করা হয়। এ সময় ফুল দিয়ে বরণ করাকে কেন্দ্র করে উপস্থিত আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দুপক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে।

স্থানীয়রা জানান, চরশাহী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম রিয়াজ ও সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুল আনসারীর লোকজনের মধ্যে হট্টগোল শুরু হয়। দুপক্ষের লোকজন সংসদ সদস্য পিংকুর সামনে হতাহাতি ঘটে। উপস্থিত পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় সংক্ষেপে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

পরে দুপক্ষের লোকজন বসুরহাট বাজার এলাকায় গিয়ে দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। লাঠিসোটা নিয়ে একপক্ষ আরেক পক্ষকে ধাওয়া দেয়। এতে উভয় পক্ষের ছয়জন আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নেন।

যুবলীগ নেতা রেজাউল করিম রিয়াজ বলেন, বিকেলে সংসদ সদস্যের হাতে ফুল দেয়াকে কেন্দ্র করে দুপক্ষের হাতাহাতি ঘটেছে। পরে কী হয়েছে জানি না।

স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুল আনসারী বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতি হয়েছে। তিনজন আহত হয়েছেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, সংসদ সদস্যকে ফুল দেয়াকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

ককটেল বিস্ফোরণের বিষয়ে তিনি বলেন, ওই এলাকা হিন্দু অধ্যুষিত। তারা বাজি ফুটিয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন