হোম বিনোদন একসঙ্গে ৬টি ফ্ল্যাট কিনে জল্পনা উসকে দিলেন অভিষেক!

বিনোদন ডেস্ক:

বচ্চন পরিবারে আরও একবার ভাঙনের সুর উঠেছে, এমন জল্পনা চলছে বলিউড পাড়ায়। আর এমন জল্পনার জন্ম দিয়েছেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। কারণ সম্প্রতি দুটি, তিনটি নয় একসঙ্গে ৬টি ফ্ল্যাট কিনেছেন অভিনেতা। এ খবর নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ার পরই দুইয়ে দুইয়ে চার মেলাতে বসেছেন নেটিজেনরা।

বর্তমানে পুত্রবধূ ঐশ্বরিয়া রায় এবং তার একমাত্র মেয়ে আরাধ্য বচ্চন থাকছেন না বচ্চন পরিবারের বাড়ি ‘জলসায়’। যদিও বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা মেলে পরিবারের সব সদস্যের। তবে ভেতরে ভেতরে ভাঙনের সুরই বইছে অভিষেক আর ঐশ্বরিয়ার সম্পর্কের। নেটিজেনরা যখন এমন ধরেই নিয়েছেন ঠিক সেই পরিস্থিতিতে একসঙ্গে ৬টি ফ্ল্যাট কিনেছেন অভিষেক।

নেটিজেনদের মন্তব্য, শ্বশুর অমিতাভ বচ্চন, শাশুড়ি জয়া বচ্চন, স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে দীর্ঘদিন দূরত্ব তৈরি হয়েছে ঐশ্বরিয়ার। একমাত্র মেয়েকেও চোখে হারাচ্ছেন অভিষেক। তাই বাবা, মা ছেড়ে আলাদা থাকার প্ল্যান করেছেন অভিনেতা, ভক্তদের মনে চলছে এমন জল্পনা।

এদিকে ঐশ্বরিয়া ভক্তরা মনে করছেন, অবশেষে অভিষেক সঠিক পথে চলছেন। মেয়ে আর স্ত্রীকে নিয়ে আলাদা থাকতেই ৬টি ফ্ল্যাট কিনেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির একটি প্রতিবেদন থেকে জানা যায়, ৬টি ফ্ল্যাটের জন্য ১৫ কোটির ওপরে খরচ করেছেন অভিষেক। তাই ভক্তদের মাঝে এখন জল্পনা চলছে, খুব শিগগিরই এক হতে চলেছেন অভিষেক ও ঐশ্বরিয়া। তবে সত্যি কী হতে চলেছে তা শুধু সময় গড়ালেই জানা যাবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন