হোম জাতীয় এইচএসসির হলে চলন্ত ফ্যান পড়ে পরীক্ষার্থী আহত

জাতীয় ডেস্ক:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এইচএসসি পরীক্ষা চলাকালে একটি কক্ষে চলন্ত বৈদ্যুতিক ফ্যান ছিঁড়ে পড়ে এক পরীক্ষার্থী আহত হয়েছেন৷

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বেলা সাড়ে এগারোটার দিকে রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজে এ ঘটনা ঘটে৷

আহত পরীক্ষার্থী ফাল্গুনী আক্তার ঈশা (১৮) আদমজীনগর এম ডব্লিউ কলেজের শিক্ষার্থী। তিনি সিদ্ধিরগঞ্জের এনায়েতনগর চৌধুরীবাড়ি এলাকার মো. ইসলামের মেয়ে।

এ বিষয়ে জানতে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নুরুল ইসলামের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি রিসিভ করেন নি।

সেই কলেজের অভিভাবক প্রতিনিধি কবির হোসেন বলেন, এইচএসসি পরীক্ষা চলাকালীন সময় হলে একজন পরীক্ষার্থীর মাথায় ফ্যান পড়ে আহত হওয়ার খবর পাই। তখন আমরা তাকে হাসপাতালে নিয়ে যাই।

আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, সকাল দশটায় কেন্দ্রটিতে এইচএসসি পরীক্ষা গ্রহণ শুরু হয়৷ পরীক্ষা চলাকালীন অবস্থায় সাড়ে এগারোটার দিকে হঠাৎ একটি কক্ষে চলন্ত ফ্যান ছিঁড়ে নিচে পড়ে৷ এ সময় ফ্যানের পাখার আঘাতে ওই পরীক্ষার্থীর গাল কেটে যায়৷

ওসি আরও বলেন, পরে আঘাতপ্রাপ্ত পরীক্ষার্থীকে সাইনবোর্ডের প্রো-অ্যাকটিভ হাসপাতালে নেয়া হয়৷ সেখানে চিকিৎসা শেষে তাকে পুনরায় পরীক্ষা হলে এনে পরীক্ষা শেষ করার জন্য অতিরিক্ত সময় দেয়া হয়। আহত শিক্ষার্থী এখন সুস্থ আছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন