হোম Uncategorized উৎসবমুখর পরিবেশে জি এম হাবিবুল্লার উঠান বৈঠক
এম জুবায়ের মাহমুদ ( শ্যামনগর ):
আগামী ২৬, শে ডিসেম্বর   ৯, ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে জানা যায়‌।তারই ধারাবাহিকতায় শ্যামনগর উপজেলার মধ্যস্থলে অবস্থিত আটুলিয়া, ইউনিয়নে ও অনুষ্ঠিত হবে নির্বাচন ।
এ নির্বাচনকে কেন্দ্র করে ১০নং আটুলিয়া ইউনিয়নের ১নং, ওয়ার্ডে  মেম্বার পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার ভিতরে বৈদ্যুতিক পাখা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন সময়ের সাহসী সন্তান  জিএম হাবিবুল্লাহ ও প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এ নির্বাচনে জয়লাভের জন্য নিজ এলাকা  বিড়ালাক্ষী  সংলগ্ন   উঠান বৈঠক  করেন, এসময় উঠান বৈঠকে উপস্থিত ছিলেন জি এম হাবিবুল্লাহ ,গাজী তায়েবুর রহমান, আশরাফুল ইসলাম খোকন, জনাব আলী গাজী, আল ইমরান সহ এলাকার সকল শ্রেণীর জনগণ ।
এ উঠান বৈঠকে মেম্বার পদপ্রার্থী জি এম হাবিবুল্লাহ এলাকার মানুষের উদ্দেশ্যে বলেন আমি যদি নির্বাচনে মেম্বার পদে আপনাদের ভোটে জয়ী হতে পারি তাহলে বিড়ালাক্ষী সরদার বাড়ি মসজিদ থেকে গাজী বাড়ী মসজিদ পর্যন্ত যে রাস্তাটি আছে সেটি প্রায় মানুষ চলাচলের অনুপযোগী হয়ে উঠেছে সেটি আমি সংস্কার সহ  মাদক, ও সন্ত্রাস,মুক্ত ওয়ার্ড গড়ার এসব প্রতিশ্রুতি দেন । সর্বশেষ মোনাজাতের মাধ্যমে উঠান বৈঠকের সমাপ্ত করেন

সম্পর্কিত পোস্ট

মতামত দিন