হোম অন্যান্যসারাদেশ ঈদে ঘুরতে সড়ক দূর্ঘটনায় নিহত

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি :

সড়ক দূর্ঘটনায় ভোলার লালমোহনের গজারিয়ায় একজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। শনিবার (১৫মে) বিকাল সাড়ে ৩ টার সময় উপজেলার গজারিয়া বাজারের মহাসড়কে মটর সাইকেল দূর্ঘটনা ঘটে। চরফ্যাশন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আসাদুজ্জামান লিখনের নেতৃত্বে একটি দল গিয়ে তাদের উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এঘটনায় কর্তব্যরত চিকিৎসক দুইজনকে গুরুতর আহত ও একজনকে মৃত ঘোষণা করেছন। নিহত ব্যক্তি বোরহান উদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা রুহুল আমিনের ছেলে মোমিন (২৫)। আহতরা ব্যক্তি হলেন একই এলাকার মনিরের ছেলে মাসুদ (২০)।

এছাড়াও লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের বালুরচর ৬নং ওয়ার্ডের বাসিন্দা রতন ডাক্তারের ছেলে ফোরকান (১৭) ও একই এলাকার লালমিয়ার ছেলে শামিম (১৫) পবিত্র ঈদুল ফিতরে চরফ্যাশনে ঘুরতে এসে গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। চরফ্যাশন উপজেলার হাসপাতাল সূত্রে জানা গেছে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গতকাল শুক্রবার থেকে অন্তত ১৭টি সড়ক দূর্ঘটনায় ৪৪ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আহতরা চরফ্যাশন হাসপাতালসহ ভোলা বরিশালের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয়রা জানান, দ্রুত গতিতে মটর সাইকেল চালানোর সময় অপর দিক থেকে আসা গাড়িকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এসব দূর্ঘটনাগুলো ঘটেছে। এছাড়াও বেশিরভাগ আহতরা প্রশিক্ষণ প্রাপ্ত না হওয়ায় এসব দূর্ঘটনা ঘটেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন