হোম অন্যান্যশিক্ষা ইবি’র ইইই বিভাগের রজতজয়ন্তী ও প্রথম পুনর্মিলনী

ইবি’র ইইই বিভাগের রজতজয়ন্তী ও প্রথম পুনর্মিলনী

কর্তৃক Editor
০ মন্তব্য 67 ভিউজ

ইবি প্রতিনিধি:

নানা আয়োজনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের রজতজয়ন্তী ও প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (০৯ মার্চ) সকাল ১১টায় বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করে বিভাগটি।

র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় বিভাগের সভাপতি অধ্যাপক ড. শাহিনুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মনজুরুল হক। এসময় বিভাগের সাবেক ও বর্তমান মিলে প্রায় সাত শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তড়িৎ প্রযুক্তির প্রয়োগ ছাড়া সম্ভব না। আপনারাই আগামীর পৃথিবীর নির্মাতা। ডিজিটাল বাংলাদেশ গড়ায় ভূমিকা রাখার যে সুযোগ পেয়েছেন, সেই সুযোগটাকে কাজে লাগাতে হবে।

আলোচনা সভা শেষে বিকেলে সাংগঠনিক সভা, র‍্যাফেল-ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় পুনর্মিলনী অনুষ্ঠান। এর আগে, গতকাল বিকেলে ড. এম এ ওয়াজেদ মিয়া ভবন প্রাঙ্গনে পিঠা উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে বিভাগটি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন