হোম অন্যান্যশিক্ষা ইবির আইসিটি সেলের নতুন পরিচালকের দায়িত্ব গ্রহণ

ইবির আইসিটি সেলের নতুন পরিচালকের দায়িত্ব গ্রহণ

কর্তৃক Editor
০ মন্তব্য 14 ভিউজ

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইসিটি সেলের নতুন পরিচালক অধ্যাপক ড. শাহজাহান আলী দায়িত্ব গ্রহণ করেছেন। সোমবার (২৮ অক্টোবর) দুপুরে ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের দ্বিতীয় তলায় আইসিটি সেলে এ দায়িত্ব গ্রহণ করেন তিনি।

দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মনজুরুল হক, প্রক্টর অধ্যাপক ড. শাহীনুজ্জামান, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. আলীনূর রহমান এবং হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান সহ অন্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইসিটি সেলের সিস্টেম এনালিস্ট ড. নাইম মোরশেদ।

দায়িত্ব গ্রহন অনুষ্ঠান শেষে উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ ক্যাম্পাসের মধ্যে আইসিটি সেলের সেবা প্রদানের কার্যক্রমগুলো ঘুরে দেখেন। এবং ক্যাম্পাসের মধ্যে প্রযুক্তিগত সেবার মান কীভাবে বাড়ানো যায় সে ব্যাপারে বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ দেন।

উল্লেখ্য, গত ২৩ অক্টোবর উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. শাহজাহান আলীকে আইসিটি সেলের পরিচালক পদে নিয়োগ দেন। আগামী এক বছর তিনি এ দায়িত্ব পালন করবেন। এ অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি বিধি মোতাবেক সুযোগ-সুবিধা পাবেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন