হোম খুলনাকুষ্টিয়া ইবিতে যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী অনুষ্ঠিত

ইবিতে যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 116 ভিউজ

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) যশোর জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন ‘যশোর জেলা ছাত্রকল্যাণ সমিতি’র পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৫ অক্টোবর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) ১১৬ নং কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট ও গণিত বিভাগের অধ্যাপক ড. আসাদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক শাহাবুব আলম ও ইবি প্রেস ক্লাবের সহ-সভাপতি ও ডিবেটিং সোসাইটির সাবেক সভাপতি রুমি নোমান। এছাড়া সংগঠনটির সাধারণ সম্পাদক মৃদুল হাসান রাব্বিসহ প্রায় অর্ধ শতাধিক নবীন ও প্রবীণ সদস্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় ইবি প্রেসক্লাবের সহ-সভাপতি রুমি নোমান বলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা সর্বোচ্চ শ্রেণীর নাগরিক। এখানে শিক্ষার্থীরা বিশ্বমানের কার্যক্রম পরিচালনা করে। আমাদেরকে এখানে সকল কার্যক্রমে তাল মিলিয়ে চলতে হবে। সকলে একতাবদ্ধ হয়ে থাকবেন। আজকে যারা আপনাদের একতাবদ্ধ করেছে আগামীতে আপনারাও এভাবে চালিয়ে যাবেন। আপনাদেরকে বিশ্ববিদ্যালয়ে মেধার স্বাক্ষর রেখে যেতে হবে।

সহকারী অধ্যাপক শাহাবুব আলম বলেন, বিশ্ববিদ্যালয়ে পূর্বে এমন গঠিত সংগঠন ছিল না। তবে আজ অনেক শিক্ষক শিক্ষার্থী একত্রিত হয়েছে। আমাদের ঐক্যবদ্ধ হয়ে আন্তরিকতা নিয়ে চলতে হবে। একইসাথে আমাদের জীবনের একটা সুন্দর পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে হবে।’

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. আসাদুজ্জামান বলেন, এক জেলা থেকে একত্রিত হতে পেরে আমরা আনন্দিত। তবে আমাদের সকল কাজে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে কাজ করার পাশাপাশি পড়াশোনা ঠিক রাখতে হবে।

অনুষ্ঠানে সংগঠনটির নবীন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এছাড়াও বিকেলে নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন