হোম অন্যান্যশিক্ষা ইবিতে নতুন দুই সহকারী প্রক্টর নিয়োগ

ইবিতে নতুন দুই সহকারী প্রক্টর নিয়োগ

কর্তৃক Editor
০ মন্তব্য 7 ভিউজ

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আব্দুল বারী এবং ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. খাইরুল ইসলাম। আগামী এক বছরের জন্য উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ তাদেরকে নিয়োগ দিয়েছেন।

রোববার (০৬ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত পৃথক দুটি অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

অফিস আদেশ সূত্রে, সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ পাওয়া ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক মিঠুন বৈরাগী এবং ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক ইয়ামিন মাসুমের মেয়াদ শেষ হওয়ার তাদের স্থলে যথাক্রমে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আব্দুল বারী এবং ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. খাইরুল ইসলামকে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়। এ অতিরিক্ত দায়িত্ব পালনকালে তারা নিয়ম অনুযায়ী সুযোগ সুবিধা পাবেন।

নতুন নিয়োগপ্রাপ্ত সহকারী প্রক্টর অধ্যাপক ড. খাইরুল ইসলাম বলেন, আমি প্রথমেই ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের প্রতি শ্রদ্ধা জানাই। আমি দায়িত্ব পালনকালে সকল দল-মতের ছাত্রদের জন্য সমানভাবে কাজ করবো। কারো প্রতি কোনো বৈষম্য যেন না হয় সেদিকে খেয়াল রাখবো। সকলকে ছাত্র হিসেবেই দেখতে চাই, আমার কাছে সবাই সমান। ক্যাম্পাসে শৃঙ্খলা রক্ষায় সবসময় কাজ করে যাবো। তবে আমি কাজের ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করি।

অধ্যাপক ড. আব্দুল বারী বলেন, আমি আগেও শিক্ষক ছিলাম এখনো শিক্ষক হিসেবেই থাকতে চাই। বিশ্ববিদ্যালয়ের আইন শৃঙ্খলা রক্ষায় প্রচলিত আইনে যেমন আছে সেই অনুযায়ী কাজ করবো।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন