হোম অন্যান্যসারাদেশ আশাশুনি সদর ইউপি চেয়ারম্যানের করোনা প্রতিরোধে প্রচার

আশাশুনি প্রতিনিধি :

করোনা ভাইরাসের ২য় ঢেউয়ের প্রকোপ থেকে এলাবাসীকে রক্ষার নিমিত্তে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ব্যাপক প্রচার ও মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার সকালে সদরের হাড়িভাঙ্গা বাজার ও মৎস্য সেটে এ কার্যক্রম পরিচালনা করা হয়।

সদর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা স ম সেলিম রেজা মিলন ২য় ঢেউয়ে করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমন থেকে এলাকাবাসীকে রক্ষা করার লক্ষ্যে সচেতনতা সৃষ্টি ও সরকারি বিধি নিষেধ যথাযথ ভাবে মেনে চলতে বাধ্য করার জন্য বিভিন্ন কার্যক্রম গ্রহন করেছেন।

এরই অংশ হিসাবে বাজার ও মৎস্য সেটে আগত ক্রেতা-বিক্রেতা ও ব্যবসায়ীদের সরকারি নির্দেশ সম্পর্কে অবহিত করে কঠোর ভাবে তা বাস্তবায়ন করার জন্য প্রচার প্রচারণা করেন। সাথে সাথে শারীরিক দূরত্ব বজায় রাখা, অপ্রয়োজনে ঘরের বাইরে না আসা, দুপুর ১২ টার মধ্যে ক্রয় বিক্রয় শেষ করা, মাস্ক ব্যবহার করা, স্বাস্থ্য বিধি মেনে হাত ধোওয়াসহ সরকারি নির্দেশ মেনে চলতে কঠোর ভাবে সকলকে অবহিত করেন।

নির্দেশ অমান্য করলে প্রশাসন কার্যকর পদক্ষেপ নেবেন বলে হুঁশিয়ারী উচ্চারণ করা হয়। এসময় চেয়ারম্যান সেলিম রেজা মিলন সাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন। স্থানীয় ইউপি সদস্য সন্তোষ কুমার মন্ডল, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মিজানুর রহমান, গ্রাম পুলিশবৃন্দ তার সাথে ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন