হোম অন্যান্যসারাদেশ আশাশুনির চন্দ্র শেখর হত্যা মামলার প্রধান আসামি মোবাশ্বের গ্রেফতার

আশাশুনির চন্দ্র শেখর হত্যা মামলার প্রধান আসামি মোবাশ্বের গ্রেফতার

কর্তৃক Editor
০ মন্তব্য 88 ভিউজ

 আশাশুনি (সাতক্ষীরা)  প্রতিনিধি :

আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বৈকরঝুটি গ্রামে চন্দ্র শেখর হত্যা মামলায় মোবাশ্বের হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মোবাশ্বেরের স্বীকারোক্তি মোতাবেক নিহত চন্দ্র শেখরের জুতা, লুঙ্গী, মোবাইল সেট ও সিম উদ্ধার করা হয়েছে। আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম করিব জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে বৈকরঝুটি গ্রামের মজিদ মোড়লের পুত্র হত্যাকারী মোবাশ্বের হোসেনকে মঙ্গলবার সন্ধ্যায় আটক করা হয়।

তার স্বীকারোক্তি অনুযায়ী নিহত চন্দ্র শেখরের জুতা, লুঙ্গী, মোবাইল সেট ও সিম উদ্ধার করা হয়েছে। চন্দ্র শেখরকে হত্যার পর মঙ্গলবার অজ্ঞাতনামাদের আসামী করে চন্দ্র শেখরের পিতা শংকর সরকার বাদী হয়ে আশাশুনি থানায় ৩০২, ২০১/৩৪ ধারায় ২৩(১০)২০২০ নং হত্যা মামলা দায়ের করেন। হত্যার পর থেকেই থানা অফিসার ইনচার্জ মুহাঃ গোলাম কবিরের নেতৃত্বে পুলিশ ফোর্স গোয়েন্দা নজরদারী বাড়িয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যাকারীকে সনাক্ত করতে সক্ষম হন। উল্লেখ্য, বৈকরঝুটি গ্রামের শংকর সরকারের পুত্র চন্দ্র শেখর সরকার (২১) বাড়ীর পার্শ্ববর্তী চারানী বিলে মৎস্য ঘের করতো।

প্রতিদিনের ন্যায় ঘটনার দিন রাতে চন্দ্র শেখর বাড়ী থেকে তার মৎস্য ঘেরে যায়। সোমবার সকালে সে বাড়ী না ফেরায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পর ঘেরের পালা উচু করলে চন্দ্র শেখরের লাশ ভেসে ওঠে। এরপর ইউপি চেয়ারম্যানের মাধ্যমে থানায় মোবাইলে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে চন্দ্র শেখরের লাশ উদ্ধার করে সাতক্ষীরা মর্গে প্রেরন করেন। এ ব্যাপারে নিহত চন্দ্র শেখরের পিতা শংকর সরকার বাদী হয়ে অজ্ঞাতনামা হত্যা মামলা দায়ের করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন