হোম ফিচার আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন খাঁনের নেতৃত্বে চিংড়িতে পুশ বিরোধী অভিযানে ভ্রাম্যমাণ আদালতে ৮০ হাজার টাকা জরিমানা ২৭৫ কেজি মাছ বিনষ্ট

আশাশুনি প্রতিনিধি :

আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হুসেইন খাঁনের নেতৃত্বে সাদা সোনা খ্যাত বাগদা চিংড়িতে পুশ বিরোধী অভিযানে ২৭৫ কেজি মাছ বিনষ্ট ও ভ্রাম্যমাণ আদালতে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হুসেইন খাঁন এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপজেলার কাদাকাটি ইউনিয়নের হাজির হাট খোলা বাজারের ব্যবসায়ী নরেন্দ্রনাথ পরমান্ন এর ছেলে পঞ্চানন পরমান্নকে বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করার অপরাধে ২৭৫ কেজি বাগদা চিংড়ি নদীতে ফেলে বিনষ্ট করা হয় এবং ভ্রাম্যমান আদালতে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় সরকারের নির্দেশ অমান্য করে বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আরও কঠোর শাস্তি ও জরিমানা করা হবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান।

তিনি আরও বলেন ভবিষ্যতে উপজেলা ব্যাপী এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। তিনি সকলকে এ ধরনের জঘন্য অপরাধ থেকে বিরত থাকার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার সৈকত মল্লিক, সহকারি মৎস্য অফিসার মোস্তাফিজুর রহমান, অফিস সহকারি আব্দুর রশিদ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন