হোম অন্যান্যসারাদেশ আশাশুনির আম্পান দূর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেন- ডাঃ রুহুল হক এমপি

আশাশুনির আম্পান দূর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেন- ডাঃ রুহুল হক এমপি

কর্তৃক
০ মন্তব্য 141 ভিউজ

এম এম সাহেব আলী, আশাশুনি প্রতিনিধি (সাতক্ষীরা):

সুপার সাইক্লোন আম্পান ও আম্পান পরবর্তী সময়ে নদী রক্ষা বাঁধ ভেঙে প্লাবিত আশাশুনির প্রতাপনগর, শ্রীউলা ও আশাশুনি সদর ইউনিয়নের আংশিক এলাকায় খুব শীঘ্রই স্থায়ী ও মজবুত বেড়ি বাঁধ নির্মাণ কাজ শুরু হবে। কয়েক মাসের মধ্যে ক্ষতিগ্রস্ত এলাকার বেড়িবাধ পুনঃনির্মাণে সফল হতে না পারায় দুঃখ প্রকাশ করেন তিনি। সাতক্ষীরা জেলার নদী ভাঙ্গন এলাকার মানুষের মানবেতর জীবন যাপনের বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পর্যন্ত অবহিত আছেন।

আমি প্রতিটি মুহূর্তে পানি উন্নয়ন বোর্ডসহ সংশ্লিষ্ট উদ্ধতন কর্মকর্তার সাথে যোগাযোগ রেখেছি। আমাকে আশ্বস্ত করা হয়েছে এক মাসের মধ্যে স্থায়ী ও মজবুত বেড়ি বাঁধের কাজ শুরু করা হবে। তিনি আরও বলেন, সাতক্ষীরা জেলার ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ নির্মাণে দুই হাজার কোটি টাকা বরাদ্ধ আসছে। আমার বিশ্বাস ওই পরিমাণ টাকার কাজ হলে আমাদেরকে ভবিষ্যতে এরকম দুঃসময়ের মুখোমুখি হতে হবে না। শনিবার সকাল থেকে আশাশুনি উপজেলার নদী রক্ষা বাঁধ ভেঙে প্লাবিত এলাকা প্রতাপনগর, শ্রীউলা ও আশাশুনি সদরে আংশিক পরিদর্শনকালে উপরোক্ত কথাগুলো বলেন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাতক্ষীরা-০৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আফম রুহুল হক এমপি।

এ সময় কলেজ কর্তৃপক্ষের সঙ্গে কলেজ সংক্রান্ত বিষয় নিয়ে সংক্ষিপ্ত মতবিনিময় করেন তিনি পরিদর্শনকালে সফরসঙ্গী ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পানি উন্নয়ন বোর্ড-২ এর নির্বহী কর্মকর্তা সুধাংশু সরকার, আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, থানা অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম কবির, সাংসদ প্রতিনিধি ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডল, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি নীলকন্ঠ সোম, রফিকুল ইসলাম মোল্যা, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী,আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল, প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন, আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এসএম সাহেব আলী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রনজিত বৈধ প্রমুখ

সম্পর্কিত পোস্ট

মতামত দিন