হোম জাতীয় আশাশুনির আনুলিয়ায় চেয়ারম্যান পদপ্রার্থী শাহাবুদ্দীনের বাড়ীতে বিএনপি নেতা আফজাল সহ তার দলীয়দের হামলা ভাংচুর, লুটপাট, আহত-৪

আশাশুনির আনুলিয়ায় চেয়ারম্যান পদপ্রার্থী শাহাবুদ্দীনের বাড়ীতে বিএনপি নেতা আফজাল সহ তার দলীয়দের হামলা ভাংচুর, লুটপাট, আহত-৪

কর্তৃক
০ মন্তব্য 166 ভিউজ

এম,এম সাহেব আলী, আশাশুনি প্রতিনিধি:

আশাশুনির আনুলিয়ায় বর্তমান ইউপি সদস্য ও চেয়ারম্যান পদপ্রার্থী শাহাবুদ্দীন সানার বাড়ীতে বিএনপি নেতা আফজাল বাহিনীর হামলা ভাংচুর, লুটপাট, এক গৃহবধুসহ চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ হামলার ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধায় আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নে মির্জাপুর গ্রামে।

এব্যাপারে ডাক্তার মোসলেম উদ্দিন সহ গ্রামের একাধিক ব্যাক্তি এ প্রতিবেদককে জানান ৪নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মির্জাপুর গ্রামে শাহাবুদ্দীন সানার সাথে একই গ্রামের আতিয়ার রহমান সানার পুত্র সাবেক ইউপি সদস্য আনুলিয়া ইউনিয়ন বিএনপি সহ-সভাপতি আফজাল সানা ইউপি নির্বাচন কেন্দ্রিক ও অনিয়ম, দুর্নীতি সহ বিভিন্ন মামলা মোকদ্দমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। মামলা তুলে নিতে বিএনপি নেতা আফজাল ও তার দলীয় নেতাকর্মীরা ইউপি সদস্য শাহাবুদ্দীন ও তার পরিবারের ও মামলা সাক্ষীদের খুন জখমের হুমকি দিয়ে আসছিল। এতে কাজ না হওয়ায় ঘটনার দিন আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মির্জাপুর গ্রামের শাহাবুদ্দীন সানার বিশেষ কাজে ঢাকায় থাকার সুযোগে প্রতিপক্ষ মির্জাপুর গ্রামের আতিয়ার রহমান সানার পুত্র সাবেক ইউপি সদস্য সাতক্ষীরার আলোচিত বিএনপি নেতা, আমান হত্যা মামলার আসামি আনুলিয়া ইউনিয়ন বিএনপি সহ-সভাপতি আফজাল সানা নেতৃত্বে ভাই নাসির উদ্দিন সানা, আশরাফ উদ্দিন এর পুত্র রাছেল সানা, মৃত আমিরুল সানার পুত্র ফারুক হোসেন, আফজাল সানার পুত্র রিপন সানা, মতিয়ার সানার পুত্র রফিকুল ইসলাম, জিনারুল ইসলাম, কামরুল ইসলাম, মৃত আজিজ সানার পুত্র শহিদুল ইসলাম সহ বিএনপির নেতা কর্মীরা তার বাড়ীতে সন্ত্রাসী হামলা করে ব্যপক ভাংচুর করতে থাকে এতে বাধা দেওয়ায় মিজানুর রহমানের পুত্র মোজাহিদুর রহমান, সালাম সানার পুত্র ইমরান হোসেন ও আলাউদ্দীনের স্ত্রী ফতেমা খাতুনকে পিটিয়ে জখম করে।

হামলাকারীরা বলে শালা বাড়িতে না থাকায় জীবনে বেঁচে গেছে এরপরেও আমাদের হাত থেকে বাচাঁতে পারবেনা ও তার সাথে যারা সঙ্গ দেবে তাদেরও অবস্থা অত্যান্ত ভয়ঙ্কর হবে বলে হুমকি দিতে দিতে ঘটনাস্থল ত্যাগ করার সময় ইউপি সদস্য শাহাবুদ্দীনের চাচাঁতো ভাই ডাক্তার মোসলেম উদ্দিনের মুদির ও ঔষদের দোকানে ঢুকে মালামাল লুটপাট করাসহ ভাংচুর করে। এতে বাধা দেওয়ায় ডাক্তার মোসলেমকে আহত করে। আহতদের আহতদের মধ্যে মোজাহিদুর রহমান, ইমরান হোসেনের অবস্থা আশাংকা জনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অপর দুইজন ডাঃ মোসলেম উদ্দীন ও ফতেমা খাতুুনকে স্থানীয় ডাক্তারের নিকট চিকিৎসাধীন রাখা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিল। হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে গ্রেফতারের জোর দাবী জানিয়ে জেলা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন