হোম অন্যান্যসারাদেশ আশাশুনিতে ফেনসিডিল সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আরশাদ আলী আটক

আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি :

আশাশুনিতে ফেনসিডিল সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী আরশাদ আলীকে আটক করেছে থানা পুলিশ। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশাশুনি উপজেলার দরগাহপুর ইউনিয়নের আশাশুনি থানার চৌকস এ এস আই মাহবুব হাসান ও রিয়াজ উদ্দীন সঙ্গীয় সদস্য হাসিবুর রহমানকে নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানে দরগাহপুর আলিয়া মাদরাসার পুর্ব পাশে ওয়াপদা রাস্তার উপর থেকে শ্রীধরপুর গ্রামের মৃত কানাই গাজীর পুত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী আরশাদ আলী (৬০), কে ২ বোতল ফেন্সিডিল সহ আটক করে। এরপর পুলিশের জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ী আরশাদ আলীর স্বীকারোক্তিতে দরগাহপুর ত্রিমোহনী মোড়ে অভিযান চালায়। এসময় তার অন্যান্য সহযোগিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ বোতল ফেন্সিডিল ফেলে রেখে পালিয়ে যায়।

এব্যাপারে আশাশুনি থানার চৌকশ এএসআই মাহবুব হোসেন বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর ১৪ (ক) ধারায় ১৫(০২)২১নং একটি মামলা রুজু করেন। আটককৃত আসামীকে সোমবার সকালে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। থানা সহ বিভিন্ন সূত্রে জানাগেছে, আশাশুনি থানার এই চৌকশ এএসআই মাহবুব হাসান এর ধ্যান ধারনা সব সময় মাদক দ্রব্য নিয়ন্ত্রন করে যুব সমাজকে রক্ষা করা। ইতিপূর্বে অনেক মাদক ব্যবসায়ীকে আটক করে ইয়াবা, ফেনসিডিল গাজা উদ্ধার করেছে। তার দাপটের কারনে বর্তমানে মাদব ব্যবসায়ীরা আতংকে রয়েছে।

s

সম্পর্কিত পোস্ট

মতামত দিন