হোম অন্যান্যসারাদেশ আশাশুনিতে জাতীয় শোক দিবস পালনে আ’লীগের প্রস্তুতিমূলক সভা

আশাশুনিতে জাতীয় শোক দিবস পালনে আ’লীগের প্রস্তুতিমূলক সভা

কর্তৃক
০ মন্তব্য 82 ভিউজ

এম এম সাহেব আলী আশাশুনি :
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আশাশুনি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মোস্তাকিম এর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শম্ভ জিৎ মন্ডল ।

এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রফিকুল ইসলাম মোল্লা,উপজেলা যুবলীগ সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, দপ্তর সম্পাদক জগদিস সানা, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চ, সাবেক শিক্ষা ও সাহিত্য সম্পাদক বুদ্ধদেব সরকার, কৃষকলীগের সভাপতি স ম সেলিম রেজা সেলিম, শ্রমিক লীগের সভাপতি ঢালী শামসুল আলম, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রণজিত কুমার বৈদ্য, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এসএম সাহেব আলি, ছাত্রলীগের সভাপতি আসমাউল হুসাইন।

আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে অধ্যাপক ডাঃআফম রুহুল হক এমপি, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মোস্তাকিম ও সাধারণ সম্পাদক শম্ভু জিৎ মণ্ডলকে উপদেষ্টা করে রফিকুল ইসলাম মোল্লাকে আহবায়ক এবং এড. শহিদুল ইসলাম পিন্টু, জগদীশ চন্দ্র সানা, আব্দুস সামাদ বাচ্চু, মুজিবর রহমান, বুদ্ধদেব সরকার, রনজিত কুমার বৈদ্য, আহসানউল্লাহ আছু ও সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক কে সদস্য করে ১৫ আগস্ট পালন উপলক্ষে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আলোচনা সভায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনে বিভিন্ন কর্মসূচির সিদ্ধান্ত গৃহীত হয় সকালে জাতীয়,দলীয় পতাকা অর্ধনমিত ও শোক পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান,কালোব্যাজ ধারণ ও শোক র্যালি, ভার্চুয়াল পদ্ধতিতে আলোচনা সভা, বৃক্ষরোপণ, দুপুরে এতিম ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ মসজিদে দোয়া, মন্দির ও গির্জায় বিশেষ প্রার্থনা। এছাড়া ৮ আগস্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালন,১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবস পালন এবং ২১আগস্ট নারকীয় গ্রেনেড হামলা দিবস উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।আলোচনা সভায় করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে সকল কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন