হোম অন্যান্যসারাদেশ আশাশুনিতে এসআই বিল্লাল হোসেনের বদলী জনিত সংবর্ধনা প্রদান

আশাশুনিতে এসআই বিল্লাল হোসেনের বদলী জনিত সংবর্ধনা প্রদান

কর্তৃক
০ মন্তব্য 78 ভিউজ

এম এম সাহেব আলী আশাশুনি প্রতিনিধি:
আশাশুনিতে এসআই বিল্লাল হোসেনের বদলী জনিত সংবর্ধনা প্রদান করা হয়েছে। জানাগেছে, তিনি আশাশুনি থানা থেকে ঝিনাইদহ জেলায় যোগদান করবেন। এসআই বিল্লাল হোসেনের বদলী জনিত বিদায় সংবর্ধনা কালে দেবহাটাসাকেল শেখ মোহাম্মদ ইয়াসিন আলী, আশাশুনি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির, ইন্সপেক্টর তদন্ত মাহফুজুর রহমান সহ থানার সকল এস আই, এএস আইহহ থানা স্টাফ উপস্থিত ছিলেন।

এসআই বিল্লাল হোসেন তার বাড়ি খুলনা জেলার বৈঠাঘাটা থানার কাতিয়ানাংলা গ্রামের মৃত মোকছেদ আলী শেখের পুত্র শেখ বিল্লাল হোসেন সে ১৯৯৭ সালে কনস্টেবল পদে নিয়োগ পান, বিভিন্ন থানা ও পুলিশ ফাঁড়িতে তিনি নিষ্ঠার সাথে কাজ করে এসেছেন।

তিনি সাতক্ষীরার পাটকেলঘাটা থানায় কনস্টেবল থেকে পদোন্নতি হয়ে এসআই পদে যোগদান করেন। সাতক্ষীরা ইটাগাছা পুলিশ ফাঁড়িতে ১৩ মাস সেখানে ইন্সপেক্টর হিসাবে দায়িত্ব পালন করেন। পরে সাতক্ষীরা সদর থানায় ১৪ মাস ইন্সপেক্টর হিসাবে দায়িত্ব পালন করেন।

সেখান থেকে ১৯/০৩/১৯ তারিখে আশাশুনিতে যোগদান করেন। আশাশুনি থেকে ১৬ মাস দায়িত্ব পালন করার পর ২০/০৭/২০ তারিখে ঝিনাইদহ জেলায় বদলি হন। তার শিক্ষাগত যোগ্যতা ২০১২ সালে বিএ পাস করে, ডিপার্টমেন্টে এসে এলএলবি’র এক বছর শেষ করেছে এখনো এক বছর রানিং তার লেখাপড়া চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন