হোম বরিশালঝালকাঠি আমি এই অঞ্চল থেকে নৌকার দূর্গ গড়ে তুলবো, শাহজাহান ওমর বীর উত্তম

আমি এই অঞ্চল থেকে নৌকার দূর্গ গড়ে তুলবো, শাহজাহান ওমর বীর উত্তম

কর্তৃক Editor
০ মন্তব্য 367 ভিউজ

কঞ্জন কান্তি চক্রবর্তী, ঝালকাঠি:

ঝালকাঠি-১ আসনের নৌকা মার্কার প্রার্থীসাতুরিয়া ইউনিয়নে সোমবার বিকেলে পথসভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আয়োজিত সভায় উপস্থিত থেকে ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চান ব্যারিষ্টার এম শাহজাহান ওমর বীর উত্তম।

এ সময় শাহজাহান ওমর বলেন, আমি এই অ লথকে নৌকার দূর্গ গড়ে তুলবো। তিনি আরো বলেন এইযে ষড়যন্ত্র কারীরা তারা চাচ্ছে নির্বাচনে যেনো ভোট কম কাস্ট হয়। ৫০ ভাগের ৫১ ভাগ পেলেইতো সে জিতে নাকি, এখন যেহুতো অন্য দল নেই ২ ভোট পাইলেও আপনি জিতে গেলেন। বাকি ৪৯ ভোট লাগেনা। তখন এই কুচত্রুীমহল,স্বার্থান্বেষী বিদেশি মহল বিদেশি গণমাধ্যমে প্রচার করবে যে বাংলাদেশে ভোট হয়নায়। পাঁচ,দশ বা ২০ % ভোট হয়েছে, এই নির্বাচন অবৈধ।

এইটাকে যদি বৈধতা দিতে চান তাহলে একটাই সমাধান এখানে যদি ৬০% ভোট জনগন দেয় তাহলে নেত্রী বলতে পারবেন দু-একটি দল নির্বাচনে আসেনায়, জনগনতো আসছে। জনগনের আশা আখাঙ্খা প্রতিফলিত হয়েছে। কাজেই ৬০ থেকে ৭০ ভাগ ভোট দিতে হবে। তিনি নেতাদের উদ্দেশ্যে বলেন কেহ যেনো একাধীক ভোট দেয়ার চিন্তাও না করে।

কারন আপনাদের এই সংসদীয় এলাকায় শকুনের মতো তাকিয়ে আছে অনেক ষরযন্ত্রকারী, অনেক সাংবাদিক, অনেক পেের্যবক্ষক আপনারা টেরও পাবেন না। তারা যদি একটি ছবি তোলো রিপোর্ট করে যে আপনি জাল ভোট দিতেছেন এইটা কিন্তু ব্যাপকতা ধারন করবে। এই রকম যারা মনে করেন লোক আসুক বা না আসুক সিল মেরেই পাশ করে যাবো তারা কিন্তু হাসিনার চরম শত্রু। আমি আপনাদের সেবক বা ভাই হিসেবে আমি অনুরোধ করতে চাই আপনারা সবাই ভোটে আসবেন। শুধু আপনারা না স্ত্রী, মেয়ে বা অন্য যারা ভোটার আছে তাদের আনতে হবে। একটা দিনে একটা সিল আমাকে উপহার দান করুন আমি পাঁচ বছর আপনাদের সেবা করবো।

সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ.এইচ.এম খায়রুল আলম সরফরাজ, সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু, ওয়ার্কাস পার্টির আবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন,উপেজলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক নাসির উদ্দীন মৃধা,সাতুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মাঈনুল হায়দার নিপু। অনুষ্ঠানে সভাপিতত্ব করেন সাতুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সোবাহান খান। স লনায় ছিলেন সাধারণ সম্পাদক মোশারফ হোসেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন