হোম খেলাধুলা আবারও দেখা যাবে মেসি-রোনালদোর লড়াই!

খেলাধূলা ডেস্ক :

ইউরোপত্যাগী রোনালদো ঘর বেঁধেছেন সৌদি আরবের ক্লাব আল নাসেরে। এ বিষয়টিই তাকে এক বিন্দুতে মিলিয়ে দিচ্ছে লিওনেল মেসির সঙ্গে, একসঙ্গে খেলার সম্ভাবনা তৈরি হয়েছে দুই সুপারস্টারের।

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে আল নাসেরের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন রোনালদো। চুক্তি অনুযায়ী ২০২৫ সাল পর্যন্ত ক্লাবটিতে খেলবেন সিআর সেভেন। আর এ ক্লাবের খেলোয়াড়দের বিপক্ষেই জানুয়ারিতে ম্যাচ খেলার কথা রয়েছে মেসির ক্লাব পিএসজির। খবর মার্কা ও টিওয়াইসি স্পোর্টসের। অর্থাৎ কিছুক্ষণের জন্যও লড়াইয়ে অবতীর্ণ হতে পারেন মেসি-রোনালদো।

ম্যাচটি অনুষ্ঠিত হবে সৌদি আরবের মাটিতে, জানুয়ারির তৃতীয় সপ্তাহে। সেই ম্যাচে পিএসজির প্রতিপক্ষ হবে আল হিলাল এবং আল নাসেরের যৌথ একাদশ। অর্থাৎ এই দুটি ক্লাবের সেরা ফুটবলারদের নিয়ে দল গড়া হবে। তাই মেসি-নেইমার-এমবাপ্পেদের বিরুদ্ধে রোনালদোকে খেলতে দেখা যেতে পারে।

ক্লাবের সঙ্গে চুক্তি করে রোনালদোও বেশ খুশি। এক বিবৃতিতে রোনালদো বলেন, ‘একটি ভিন্ন দেশে নতুন ফুটবল লিগের অভিজ্ঞতা নিতে আমি রোমাঞ্চিত বোধ করছি। সৌদি আরবের পুরুষ ও নারী ফুটবলের উন্নয়নে আল নাসেরের যে লক্ষ্য, সেটা খুবই অনুপ্রেরণাদায়ক।’

এদিকে, সময়ের সেরা এক ফুটবলারকে চুক্তি করিয়ে ক্লাবটির প্রেসিডেন্ট মুসালি আলমুয়াম্মার বলেন, ‘এটি ইতিহাস তৈরির চেয়েও বড় কিছু। রোনালদোর সঙ্গে এই চুক্তি শুধু আমাদের ক্লাবকেই নয়, আমাদের লিগ, আমাদের দেশ এবং ভবিষ্যৎ প্রজন্মকেও অনুপ্রাণিত করবে।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন