হোম জাতীয় আন্দোলনে আহতদের চিকিৎসায় সর্বোচ্চ অগ্রাধিকার দেয়ার দাবি এবি পার্টির

আন্দোলনে আহতদের চিকিৎসায় সর্বোচ্চ অগ্রাধিকার দেয়ার দাবি এবি পার্টির

কর্তৃক Editor
০ মন্তব্য 18 ভিউজ

জাতীয় ডেস্ক:

গণঅভ্যুত্থানে আহতদের চিকিৎসা ও পূনর্বাসনকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়ার দাবি জানিয়েছে আমার বাংলাদেশ পার্টি- (এবি পার্টি)।

শনিবার (১৭ আগস্ট) পার্টির প্রতিনিধি দল বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র-জনতার চিকিৎসার খোঁজ নিতে রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত জাতীয় অর্থোপেডিক্স ইনস্টিটিউটে (পঙ্গু হাসপাতাল) যান। এরপর সাংবাদিকদের ব্রিফিংকালে এ দাবি জানান পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু।

মঞ্জু বলেন, আহতদের অবস্থা আমাদের ধারণার চেয়েও অনেক বেশি খারাপ। হাসপাতালে হাত, পা, বুকে গুলিবিদ্ধদের কাতর আহাজারিতে চোখের পানি আটকে রাখা কঠিন।

তিনি বলেন, আহতরা নতুন বাংলাদেশ সৃষ্টির নায়ক, তাদের চিকিৎসা ও পুনর্বাসনকে সর্বোচ্চ অগ্রাধিকার দিতে হবে। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী কিছু আহতদের সহায়তা করার চেষ্টা করেছি।

তিনি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে বলেন, রাস্তায় ট্রাফিক কার্যক্রম পরিচালনা, রাস্তা পরিস্কার, বিপ্লবের গ্রাফিতি অংকনের পাশাপাশি আহ্তদের প্রতি মানবিক দায়িত্ব পালন করতে হবে। এ সময় আহতদের সুচিকিৎসা ও পুনর্বাসন কার্যক্রম তদারকির জন্য কেন্দ্রীয় ও আঞ্চলিক মনিটরিং সেল গঠনের জন্য ছাত্রদের প্রতি পরামর্শ দেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন