হোম খুলনাসাতক্ষীরা আনারস প্রতীকে ভোট চেয়ে মতবিনিময় ও গণসংযোগ

আনারস প্রতীকে ভোট চেয়ে মতবিনিময় ও গণসংযোগ

কর্তৃক Editor
০ মন্তব্য 56 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

আগামী ২৯ মে সদর সাতক্ষীরা উপজেলা পরিষদ। নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করছেন প্রার্থীরা। এরই ধারাবাহিকতায় আনারস প্রতীকের প্রার্থী সুশান্ত কুমার মন্ডল কর্মী ও সমর্থকদের নিয়ে ভোর থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে তাদের দোয়া আশীর্বাদ নিচ্ছেন।

শনিবার (১৮ মে) সকালে উপজেলার সদরের ঝিটকি পায়রাডাঙ্গা , বৈকারী, আগরদাড়ী, আবাদেরহাট, শিয়ালডাঙ্গা, শহরের ৩ ও ২ নম্বর ওয়ার্ডসহ বিভিন্ন এলাকায় হেঁটে হেঁটে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িতে বাড়িতে গিয়ে ভোট ও ভোটারদের সমর্থন চান ।

এসময় গণসংযোগে উপস্থিত ছিলেন শিক্ষক মীম সাইফুল ইসলাম, আকবর হোসেন, পাল শুভাশিস, হাবিবুর রহমান, এসএম রবিউল ইসলাম, পার্থ সারথি সেন, জিএম আবু সাঈদ, খন্দকার আনিসুর রহমান, আওয়ামী লীগ নেতা আবুল কালাম, আবু সাঈদ, সাকিব আল হাসান সেতু, মোঃ সোলাইমান, বিপ্লব, সোহেল, নয়ন, মাসুদ হোসেন, আল ইমরান, আসাদুজ্জামান লাভলু, অমিত কুমার ঘোষ, সুকুমার রয়সহ কর্মীসমর্থকরা।

আনারস প্রতীকের প্রার্থী সুশান্ত কুমার মন্ডল বলেন, আমরা প্রচার-প্রচারণা করছি, আমি একজন শিক্ষক সাধারণ জনগন আমাকে অভাবনীয় সমর্থন করছে । আমি তাদের কথা দিয়েছি আমি এ উপজেলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবো। আমার বিশ্বাস সকলের দোয়া ও আশীর্বাদে আগামী ২৯ তারিখের নির্বাচনে দল মত নির্বিশেষে সকলে আমাকে ভোট দিয়ে জয়ী করবে ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন