হোম খেলাধুলা আজই নিউজিল্যান্ড যাচ্ছে টাইগারদের একাংশ

স্পোর্টস ডেস্ক:

ঘরের মাটিতে দুই পর্বে সিরিজ শেষ করেছে বাংলাদেশ। ওয়ানডে বিশ্বকাপের আগে শুরু হওয়া সিরিজে রাখা হয়েছিল ওয়ানডে ম্যাচগুলো। বৈশ্বিক আসরের পরে শেষ হলো টেস্ট সিরিজ। এবার ফিরতি সিরিজ খেলতে নিউজিল্যান্ডে সফর করবে বাংলাদেশ দল।

শনিবার (৯ ডিসেম্বর) মিরপুর টেস্টের চতুর্থ দিনে বাংলাদেশের বিপক্ষে জয় তুলে নেয় নিউজিল্যান্ড। তাতে ১-১ ব্যবধানে শেষ হয়েঁছে দুই ম্যাচের সিরিজ। এ দিকে এই ম্যাচ শেষেই ফিরতি সিরিজের জন্য নিউজিল্যান্ড যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ রাতেই দেশটিতে যাচ্ছেন দলের একাংশ।

জানা গেছে, রাত ১১টা ৫৫ মিনিটে দলের একাংশ নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ত্যাগ করবে। আর স্কোয়াডের বাকিরা আগামী ১১ ডিসেম্বর নিউজিল্যান্ডে পৌঁছাবেন। ১৭ ডিসেম্বর থেকে শুরু হবে দুই দেশের এই সিরিজ। সিরিজে রাখা হয়েছে ৩টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ।

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের স্কোয়াড

ওয়ানডে দল

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, এনামুল হক, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, লিটন কুমার, আফিফ হোসেন, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম সাকিব, হাসান মাহমুদ, রিশাদ হোসেন ও রাকিবুল হাসান।

টি-টোয়েন্টি দল

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার, রনি তালুকদার, তাওহীদ হৃদয়, শামিম হোসেন, আফিফ হোসেন, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, তানভির ইসলাম ও তানজিম সাকিব।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন