হোম খেলাধুলা আইসিসির মাসসেরা ক্রিকেটার হয়ে প্রতিক্রিয়া জানালেন নাহিদা

স্পোর্টস ডেস্ক:

আইসিসির নভেম্বর মাসের সেরা নারী খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বাংলাদেশের তরুণ বাঁহাতি স্পিনার নাহিদা আক্তার। প্রথম বাংলাদেশি নারী ক্রিকেটার হিসেবে আইসিসির মাসসেরা খেলোয়াড় নির্বাচিত হয়ে ইতিহাস গড়েছেন ২৩ বছর বয়সী নাহিদা।

আইসিসির মাসসেরা খেলোয়াড় নির্বাচিত হয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নাহিদা। এমন সাফল্যের জন্য পরিবার, জাতীয় দলের সতীর্থ এবং সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই স্পিনার।

মাসসেরা খেলোয়াড়ের প্রতিক্রিয়ায় নাহিদা বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমি খুবই আনন্দিত আইসিসির প্লেয়ার অফ দ্য মান্থ ঘোষিত হওয়ায়। আমি মনে করি এই সাফল্য শুধু আমার একার নয়, এটি বাংলাদেশ নারী ক্রিকেটেরও একটি অর্জন।’

তিনি আরও বলেন, ‘আমি প্রতিনিয়ত ভালো করার জন্য মরিয়া হয়ে থাকি এবং সাফল্যের পেছনে অন্যতম ভূমিকা পালন করে আমার সতীর্থরা। এই সাফল্য একটি দলবদ্ধ একাগ্রতার ফল। পরিশেষে আমি ধন্যবাদ জানাতে চাই আমার পরিবার, বাংলাদেশ নারী ক্রিকেটকে এবং যারা আমাকে সবসময় সমর্থন দিয়ে আসছে।’

নভেম্বর মাসের সেরা হওয়ার পথে স্বদেশি ব্যাটার ফারজানা হক ও পাকিস্তানের সাদিয়া ইকবালকে পেছনে ফেলেছেন নাহিদা। পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ তিন ম্যাচের সিরিজে ১৪.১৪ গড়ে ৭ উইকেট নিয়ে বাংলাদেশের সিরিজ জেতায় বড় অবদান রেখেছেন তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন