হোম রাজনীতি ‘অসংবিধানিক পন্থায় কেউ ক্ষমতায় আসতে পারবে না’

রাজনীতি ডেস্ক:

বাংলাদেশে অসংবিধানিক পন্থায় কেউ ক্ষমতায় আসতে পারবে না। তারা দেশের পবিত্র সংবিধান ও আইনের তোয়াক্কা করে না। অসংবিধানিকভাবে কেউ চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এমনকি তার বিরুদ্ধে আইনের মাধ্যমে মৃত্যুদণ্ড দেওয়ার বিধান রয়েছে। যদি কোন ব্যক্তি মামলা না করে, আমি বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করব বলে জানিয়েছেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভার মেয়র মো. শহীদুল আলম চৌধুরীর সভাপতিত্বে পৌরসভার আয়োজনে আক্কেলপুর সরকারি ফজর উদ্দীন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার (১৫ নভেম্বর) বিকেল চারটায় শেখ রাসেল স্টেডিয়াম, পৌর শিশু পার্ক ও পৌরসভার উন্নয়ন কাজ নির্মাণের জন্য একনেকে প্রকল্প সদয় অনুমোদন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন এবং পৌর এলাকার অধিকতর উন্নয়ন, নাগরিক সেবায় মান বৃদ্ধি ও দারিদ্র্য দূরীকরণ বিষয়ক গণ-সংলাপে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করার লক্ষ্যে নৌকা মার্কায় ভোটের জোয়ার তুলতে তৃণমূল নেতাকর্মীদেরকে শেখ হাসিনা সরকার কর্তৃক, দেশের উন্নয়ন কর্মকাণ্ড ও পাশাপাশি তার নির্বাচনী এলাকায় আক্কেলপুর, কালাই, ক্ষেতলাল জয়পুরহাট-২ আসনে উন্নয়ন মানুষের মাঝে তুলে ধরার জন্য আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোকছেদ আলী মাস্টার, জেলা মহিলা বিষয়ক সম্পাদিকা মাহফুজা সুলতানা মলি, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস সালাম আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোকছেদ আলী, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান সাদেক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মজিবর রহমান, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক ওমপ্রকাশ আগরওয়ালা, পৌর আওয়ামী লীগের সভাপতি এনায়েতুর রহমান আকন্দ স্বপন প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন