হোম জাতীয় অশ্লীল ভিডিও ধারণ করে টাকা আদায়, কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেফতার

জাতীয় ডেস্ক:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় অশ্লীল ভিডিও ধারণ করে টাকা আদায়ে ইমন (২১) ও তাজুল ইসলাম সজিব (২০) নাম দুই কিশোর গ্যাংয়ের সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ও নগদ ২০ হাজার জব্দ করা হয়।

রোববার (১১ জুন) রাতে চৌমুহনী পৌরসভার রেলগেইট সংলগ্ন মোর্শেদ আলম কমপ্লেক্সের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। ইমন গোপালপুর ইউনিয়নের মধুপুর গ্রামের আমির হোসেনের ছেলে ও তাজুল ইসলাম সজিব একই গ্রামের শহীদ উল্যার ছেলে।

সোমবার (১২ জুন) তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের বাড়িতে এক কিশোরীকে প্রাইভেট পড়াতেন ভুক্তভোগী এক যুবক। কয়েকদিন আগে কিশোর গ্যাংয়ের দুই সদস্য ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক শিক্ষার্থীসহ যুবককে ঘরে নিয়ে যায়। পরে একটি কক্ষে তাকে আটক করে মারধর এবং দুজনের অশ্লীল ভিডিও ধারণ করে। ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে বিকাশসহ বিভিন্নভাবে প্রথমে ১ লাখ ১০ হাজার টাকা আদায় করে। এরইমধ্যে কিশোর গ্যাংয়ের ওই সদস্যরা পুনরায় ভুক্তভোগী যুবকের কাছে আরও দুই লাখ টাকা চাঁদা দাবি করলে বিষয়টি জেলা পুলিশ সুপারকে লিখিতভাবে জানান ওই যুবক। অভিযোগের রোববার রাতে কৌশলে দুই জনকে চৌমুহনী মোর্শেদ আলম কমপ্লেক্সের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ, গ্রেফতার কিশোর গ্যাংয়ের সদস্যরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের অপরাধ স্বীকার করেছে। তাদের অন্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন