হোম জাতীয় অর্থনীতিকে কেন ধ্বংস করছেন : মোমিন মেহেদী

সংকল্প ডেস্ক :

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী মাননীয় প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেছেন, নিজেদের রাজনৈতিক নেতাকর্মীকে কোটিপতি করতে দেশের অর্থনীতিকে কেন ধ্বংস করছেন? সত্যিই যদি দেশের স্থপতি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে চান, ঋণমুক্ত-ঘাটতিমুক্ত বাজেট দিন।

নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার রবিউল আহসান খানের সভাপতিত্বে ১০ জুন বিকেল ৩ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ‘দুর্নীতিবিরোধী সমাবেশ’-এর প্রস্তুতি সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আব্দুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নাহিদ হাসান চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, মওলানা নূরে আলম সিদ্দিকী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, যদি দেশের ভালো চান, তাহলে প্রস্তাবিত এই বাজেট সংশোধন করে কৃষকদের জন্য কমপক্ষে ২২%, শিক্ষার জন্য ২০%, স্বাস্থ্যর জন্য ২০% দেয়ার পাশাপাশি শিশু-কিশোর-যুব-নারী ও তৃতীয় লিঙ্গের মানুষদের কারিগরি প্রশিক্ষণ নির্ভর আগামী গড়ার জন্য পরিকল্পিত পদক্ষেপের বিষয়ে আর্থিক বাজেটে উল্লেখ করা না হলে সারাদেশে অর্থমন্ত্রীর বিলাসী বাজেট-লুটপাটের বাজেট বয়কটপূর্বক গতবছরের মত লাল কার্ড প্রদর্শনসহ বিভিন্ন কর্মসূচী দেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন