হোম খুলনাযশোর অরাজকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -মনিরামপুরে মেজর সাদমান

অরাজকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -মনিরামপুরে মেজর সাদমান

কর্তৃক Editor
০ মন্তব্য 49 ভিউজ

রিপন হোসেন সাজু, মনিরামপুর (যশোর):

যারা লুটপাট ও অরাজকতা করছে তাদের বিরুদ্ধে পর্যায়ক্রমে ব্যবস্থা নেয়া হবে। আর কোন ধরণের অরাজকতা করতে দেয়া হবে না। পুলিশ-প্রশাসনকে সহযোগীতা করতে সেনাবাহিনী সার্বক্ষনিক পাশে থাকবে। জনগণের নিরাপত্তায় পুলিশ স্বাধীন ভাবে কাজ করবে। যে কোন পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ-প্রশাসনের পাশাপাশি মাঠে থাকবে সেনাবাহিনী।

শনিবার দুপুরে মনিরামপুর থানা চত্ত্বরে আয়োজিত মতবিনিময় সভায় যশোর জেলার মনিরামপুর ও কেশবপুর উপজেলার দায়িত্বপ্রাপ্ত মেজর সাদমান এসব কথা বলেন। থানা ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে অনুষ্ঠিত সভায় মনিরামপুর থানা পুলিশের পক্ষ থেকে এসআই সানমুন মোল্লা সোহান ১১ দফা দাবী কথা উল্লেখ করে বলেন, পুলিশ স্বাধীনভাবে কাজ করতে চাই।

পরিবর্তিত উদ্ভুত পরিস্থিতিতে তাদের সার্বিক নিরাপত্তার বিষয়টি নিশ্চিতসহ রাজারবাগ পুলিশ লাইন্স থেকে নির্দেশ পাওয়া মাত্রই তাঁরা মাঠে কাজ শুরু করবেন। এই মত বিনিময় সভায় বিভিন্ন রাজনৈতিক দল, বনিক সমিতি, সাংবাদিক, ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দসহ প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মনিরামপুর থানার ওসি এবিএম মেহেদী মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হাসান, উপজেলা বিএনপির আহবায়ক এড. শহীদ ইকবাল হোসেন, জামায়াতের সাবেক আমির অধ্যাপক ফজলুল হক, যুব জমিয়াতে উলামায় ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি হুসাইন আহমদ, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনিরামপুর সভাপতি ইবাদুল ইসলাম মনু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, বনিক সমিতির সেক্রেটারী রবিউল ইসলাম মিঠু, পূজা উদযাপন পরিষদের সভাপতি তুলসি বসু প্রমূখ। আলোচনা শেষে শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন