হোম জাতীয় অভিনেতা সাব্বির আহমেদ বিয়ে করলেন

অভিনেতা সাব্বির আহমেদ বিয়ে করলেন

কর্তৃক
০ মন্তব্য 151 ভিউজ

মাগুরা অফিস:
চলচ্চিত্র ও নাটকে অভিনয়ের প্রয়োজনে অনেক বার সাজতে হয়েছে সাব্বিরের। কিন্তু এবার সেই সাব্বির আহমেদ বাস্তবেই বিয়ে করেছেন। পাত্রী নিজ শহরের পারনান্দুয়ালী এলাকার কাতার প্রবাসীর মেয়ে নাসরুমা নাসির বিথী। বিথী মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজে সম্মান শ্রেণিতে লেখাপড়া করছে। সোমবার দুই পরিবারের উপস্থিতিতে পাত্রীর বাড়িতে তাদের বিবাহের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সাব্বির মাগুরা শহরের কেশব মোড় এলাকায় পরিবারের সাথে বসবাস করেন। তিন বোন ও দুই ভাইয়ের মধ্যে সাব্বির ছোট। বাবা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ ফারুকুল ইসলাম।
অভিনেতা সাব্বির বলেন,‘দুই পরিবারের উপস্থিতিতে সোমবার দুপুরে নাসরুমা নাসির বিথী সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হই। করোনার সংক্রমণের কারণে বিবাহ অনুষ্ঠানটি সীমিত পরিসরে করা হয়েছে। করোনার প্রভাব কমলে বড় করে বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হবে। নতুন জীবনে তাদের দু’জনের জন্য সবার কাজে দোয়া চেয়েছেন সাব্বির আহমেদ।
মডেল ও অভিনেতা সাব্বির আহমেদ ২০০৭ সালে প্রেম সৈনিক নাটকের মাধ্যমে মিডিয়ায় পা রাখেন। এর পর একাধারে ৫০০টি নাটকে সে অভিনয় করেছে। এছাড়া ২০টি টিভিসি ও দুইটা চলচ্চিত্রে অভিনয় করেছে সাব্বির আহমেদ। মিউজিক ভিডিও নাটকে কাজ করে পেয়েছেন সাফল্যও।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন