হোম অন্যান্যসারাদেশ অবৈধভাবে বাংলাদেশে থেকে ভারত যাওয়ার সময় সাতক্ষীরার তলুইগাছা থেকে এক পাচারকারীসহ ৮ বাংলাদেশী আটক

অবৈধভাবে বাংলাদেশে থেকে ভারত যাওয়ার সময় সাতক্ষীরার তলুইগাছা থেকে এক পাচারকারীসহ ৮ বাংলাদেশী আটক

কর্তৃক
০ মন্তব্য 118 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

অবৈধভাবে বাংলাদেশে থেকে ভারত যাওয়ার সময় সাতক্ষীরার তলুইগাছা সীমান্ত থেকে এক মানবপাচারকারীসহ ৮ বাংলাদেশীকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার বিকালে সদর উপজেলার তলুইগাছা সীমান্তের নটিরজঙ্গল এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত বাংলাদেশীরা হলেন, জামালপুর জেলার শরিষাবাড়ি থানার রুদ্রবয়রা গ্রামের মৃত জামাল ব্যাপারীরর ছেলে রুবেল মিয়া (২৬), রুবেলের স্ত্র সুমি খাতুন (২০), গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার ভাঙ্গারহাট পাইকেরবাড়ি গ্রামের আলমগীর হোসেনের ছেলে শফিকুল ইসলাম (২৫), শফিকুলের স্ত্রী নাসিমা খাতুন (২২), একই এলাকার দুলাল বারই এর ছেলে দিলীপ বারই (২৭), দিলীপের স্ত্রী সেতু বিশ্বাস (১৯), জয়পুরহাট জেলা সদরের দাদরা কালীবাড়ি গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে বৃষ্টি খাতুন (২২) ও সাতক্ষীরা সদর উপজেলার দক্ষিণ তলুইগাছা গ্রামের সোবহান সরদারের ছেলে মানবপাচারকারী কবিরুল ইসলাম (২৫)।

বিজিবি জানায়, তলুইগাছা সীমান্তের নটিরজঙ্গল এলাকা দিয়ে অবৈধভাবে বাংলাদেশে থেকে কিছু লোক ভারতে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তলুইগাছা বিওপি’র টহল কমান্ডার হাবিলদার শামীম হোসেনের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে উক্ত ৭ বাংলাদেশী নাগরিক (ধুর) ও এক মানব পাচারকারীকে আটক করা হয়।

এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মানব পাচারে জড়িত কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের মৃত অছির গাজীর ছেলে মহিদুল ইসলাম (৩৮), একই উপজেলার কেড়াগাছি দক্ষিণপাড়া এলাকার মৃত মুরশেদ আলীর ছেলে মোফাজ্জল হোসেন (৩২) ও সদর উপজেলার উত্তর তলুইগাছা গ্রামের আব্দুর রহিমের ছেলে খোরশেদ আলম লাভলু পালিয়ে যায়। সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ব্যক্তিদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে। একই সাথে আটক ও পলাতক তিন আসামীদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন