হোম Uncategorizedবাংলাদেশ অবশেষে আটক হলেন সাতক্ষীরার ভূমিদস্যু আব্দুর রহমান বাবু

বিশেষ প্রতিনিধি : জমিজমা নিয়ে বচসার জেরে মৃত্যুর পর ভুক্তভোগীর পরিবারকে হত্যার হুমকির অভিযোগে ভূমিদস্যূ আব্দুর রহমান বাবুকে আটক করেছে পুলিশ। সোমবার(১১ সেপ্টেম্বর) দুপুরের দিকে সদর থানা পুলিশ তাকে আটক করেছে বলে নিশ্চিত করেছেন সদর থানার ওসি মহিদুল ইসলাম।
জানা যায়, গত ২০ আগস্ট রোববার রাত ৮টার দিকে শহরের মোজাহার পেট্রোল পাম্প এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে আব্দুর রহমান বাবুর সাথে বচসা হয় নাজমুল হাসান তারা নামের এক ব্যবসায়ীর। এসময় আব্দুর রহমান বাবু ও তার সহযোগী নুরুজ্জামান তার ওপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় তারাকে সাতক্ষীরা সিবি হাসপাতালে ভর্তি করা হলে রাত ১২টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
নিহত নাজমুল হাসান তারার স্বজন মোঃ আব্দুল করিম জানান, জমি নিয়ে তারার সাথে আব্দুর রহমান বাবুর দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলে আসছিলো। গত ২০ আগস্ট তারিখে নাজমুল হাসান তারা মারা যাবার পর আজ সোমবার সদর থানা পুলিশের উদ্যোগে সালিশের আয়োজন করা হয়। সালিশ শেষে আব্দুর রহমান বাবু তারার স্ত্রীকে গালমন্দ করেন ও হত্যার হুমকি দেন। এছাড়া তার জায়গাজমি সব দখল করে নেওয়ারও হুমকি দেন ভূমিদস্যু আব্দুর রহমান বাবু। তৎক্ষনাৎ ওসিকে বিষয়টি জানানো হলে তিনি আব্দুর রহমান বাবুকে থানায় থাকা অবস্থায় আটক করার নির্দেশ দেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মহিদুল ইসলাম জানান, একাধিক অভিযোগের ভিত্তিতে আব্দুর রহমান বাবুকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন