হোম আন্তর্জাতিক অনলাইনে গেমের কন্ট্রোলার অর্ডার, বক্সে এলো বিষধর সাপ!

আন্তর্জাতিক ডেস্ক:

প্রযুক্তির কল্যাণে প্রায় সবকিছুই এখন মানুষের হাতের মুঠোয়, এমনকি কেনাকাটাও। অনলাইনে শপিং করার নানা সুবিধা থাকায় ভার্চুয়াল মার্কেটপ্লেস হয়ে উঠেছে অনেকের আস্থার জায়গা। তবে কোনো পণ্য অর্ডার দিয়ে বক্স খুলে বিষধর সাপ বেরিয়ে আসতে দেখা গেলে আস্থা তো দূরের কথা, জীবন নিয়েই দেখা দেয় শঙ্কা।

সম্প্রতি এমনই এক ঘটনার সম্মুখীন হয়েছেন ভারতের কর্ণাটকের এক নারী।

এনডিটিভিসহ ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, ওই নারী কর্ণাটকের সারজাপুর রোডের বাসিন্দা। তিনি ই-কমার্স সাইট আমাজনে একটি এক্সবক্স (ভিডিও গেমিং ব্র্যান্ড) কন্ট্রোলার অর্ডার দিয়েছিলেন। তবে তার বাড়িতে আমাজন থেকে যে বক্সটি আসে, তা খুলে সাপ দেখতে পান ওই নারী।

যদিও প্যাকেটটি ভালোভাবে টেপ দিয়ে প্যাঁচানো থাকায়, ওই নারীর কোনো ক্ষতি হয়নি।

এ ঘটনার ভিডিও ভুক্তভোগী নারী তার এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে শেয়ার করেছেন। ধারণা করা হচ্ছে, সাপটি একটি ‘স্পেকট্যাক্লড কোবরা’। এটি অত্যন্ত বিষাক্ত একটি সাপ। পরে ওই নারী সাপটিকে নিরাপদ স্থানে নিয়ে ছেড়ে দিয়েছেন বলেও জানা গেছে।

এদিকে, এ ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পর এক্স হ্যান্ডলে আমাজনের পক্ষ থেকে বলা হয়, ‘আপনার যে অসুবিধা হয়েছে, তার জন্য আমরা দুঃখিত। আমরা বিষয়টি খতিয়ে দেখতে চাই। আপনি বিস্তারিত জানান। আমাদের টিম দ্রুত আপনার সঙ্গে যোগাযোগ করবে।’

সূত্র: এনডিটিভি, ইকোনমিক টাইমস

সম্পর্কিত পোস্ট

মতামত দিন