হোম এক্সক্লুসিভ সাতক্ষীরার তালায় গলায় ফাঁস দেওয়া স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, ফেসবুক স্ট্যাটাসে তার মৃত্যুর জন্য যুবক উজ্জ্বল বিশ্বাসকে দায়ী, থানায় মামলা দায়ের

সাতক্ষীরার তালায় গলায় ফাঁস দেওয়া স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, ফেসবুক স্ট্যাটাসে তার মৃত্যুর জন্য যুবক উজ্জ্বল বিশ্বাসকে দায়ী, থানায় মামলা দায়ের

কর্তৃক Editor
০ মন্তব্য 109 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার তালায় নদী বিশ্বাস নামের এক স্কুল ছাত্রী তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার চার ঘন্টা পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার বিকালে পুলিশ তালা উপজেলার জেঠুয়া গ্রামের ওই স্কুল ছাত্রীর নিজ ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর মামা দেব্রত বিশ্বাস বাদী হয়ে রাতেই আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে অভিযুক্ত যুবক উজ্জ্বল বিশ্বাসের নামে তালা থানায় একটি মামলা দায়ের করেছেন।

নদী বিশ্বাস (১৫) তালা উপজেলার জেঠুয়া মালোপাড়া গ্রামের কার্তিক বিশ্বাসের মেয়ে ও জেঠুয়া জাগরণী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। অন্যদিকে, অভিযুক্ত যুবক উজ্জ্বল বিশ্বাস পার্শ্ববর্তী এলাকার অমল বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানান, উজ্জ্বল বিশ্বাসের সাথে একই পাড়ার নদী বিশ্বাস সাথে প্রেমের সম্পর্ক ছিল। প্রেমঘটিত বিষয় নিয়ে মেয়েটি আত্মহত্যা করতে পারে বলে প্রথমিকভাবে ধারণা করছেন স্থানীয়রা। তারা আরো জানান, মৃত্যুর আগে নদী বিশ্বাস তার এনজেল নদী নামের ফেসবুক আইডিতে ‘তার মৃত্যুর জন্য উজ্জ্বল বিশ্বাস দায়ী থাকলো’ বলে স্ট্যাটাস দেয়। এর চার ঘন্টা পর নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

স্থানীয় জালালপুর ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান মফিদুল হক লিটু বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহত স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা তালা থানার এসআই স্বপন কুমার মন্ডল জানান, এঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে উজ্জ্বল বিশ্বাসের নামে রাতেই থানায় একটি মামলা দায়ের করেছেন নিহত স্কুল ছাত্রীর মামা দেব্রত বিশ্বাস। মামলা-০৩, তারিখ-০৭-০২-২৪। তিনি আরো জানান, আসামীকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন