হোম জাতীয় ব্যারিস্টার সুমনের ব্যাংকঋণ সম্পদের চেয়ে আড়াই গুণ

ব্যারিস্টার সুমনের ব্যাংকঋণ সম্পদের চেয়ে আড়াই গুণ

কর্তৃক Editor
০ মন্তব্য 76 ভিউজ

জাতীয় ডেস্ক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাধবপুর-চুনারুঘাট উপজেলা নিয়ে গঠিত হবিগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। নির্বাচন কমিশনে দাখিলকৃত হলফনামা অনুযায়ী ব্যারিস্টার সুমনের ব্যাংকঋণ রয়েছে ৫০ লাখ টাকা।

স্বাক্ষরিত হলফনামায় দেখা যায় সুমন চুনারুঘাট উপজেলার বড়াইল গ্রামের সৈয়দ এরশাদ আলী ও আম্বিয়া বেগম চৌধুরীর ছেলে। তার শিক্ষাগত যোগ্যতা দেখানো হয়েছে স্নাতকোত্তর। সুমনের আয়ের একমাত্র উৎস আইন পেশা। এ পেশা থেকে তার বার্ষিক আয় ৭ লাখ ৫০ হাজার টাকা। স্থাবর-অস্থাবর মিলিয়ে ১৮ লাখ ৪১ হাজার টাকার সম্পদের মালিক সুমন। এর মধ্যে নগদ টাকা রয়েছে ১১ লাখ ৬১ হাজার, স্বর্ণ ও অন্যান্য অলংকার রয়েছে ৫ লাখ টাকার আর ইলেক্ট্রনিক সামগ্রী রয়েছে ১ লাখ ৬০ হাজার ও আসবাবপত্র রয়েছে ২০ হাজার টাকার। তবে তার অস্থাবর সম্পদের তালিকায় রয়েছে ৫০ লাখ টাকা ঋণ। পূবালী ব্যাংক লিমিটেড ৪০ লাখ ও সাউথইস্ট ব্যাংক লিমিটেড থেকে তিনি ১০ লাখ টাকা ঋণ নিয়েছেন।

সুপ্রিম কোর্টের আইনজীবী ও সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচিত মুখ ব্যারিস্টার সুমন আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। আওয়ামী লীগ তাকে মনোনয়ন না দেওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে হবিগঞ্জ-৪ আসনে নির্বাচনে অংশ নিয়েছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন