হোম ঢাকাফরিদপুর ফরিদপুর মহানগর যুবদলের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফরিদপুর মহানগর যুবদলের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 23 ভিউজ

ফরিদপুর প্রতিনিধি :

আন্দোলন সংগ্রামে কারাবরণকারী ও হামলা মামলার শিকার নেতৃবৃন্দকে ফরিদপুর মহানগর যুবদলের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুর মহানগর জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে আজ রবিবার বেলা দুইটায় সংগঠনের সভাপতি বেনজির আহমেদ তাবরীজের সভাপতিত্বে ফরিদপুর প্রেসক্লাবের সাংবাদিক লিয়াকত হোসেন মিলনায়তনে আন্দোলন সংগ্রামে কারাবরণকারী ও হামলা মামলার শিকার নেতৃবৃন্দের এক সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‌ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি গোলাম মোস্তফা সাগর,‌ অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন ‌ সহ-সাধারণ সম্পাদক এন এম আব্দুল্লাহ উজ্জ্বল, সহ সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী কামরুল আহসান খান সাইফুল, সহ কোষাধ্যক্ষ রোকনুজ্জামান তালুকদার রোকন, সদস্য মাসুদ আহমেদ খান, ফরিদপুর মহানগর যুবদলের সহ সভাপতি ভিপি ইউসুফসহ সংগঠনের স্থানীয় পর্যায়ের নেতৃবৃন্দ ও কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত কর্মসূচীতে নেতৃবৃন্দ নানা সময়ে সরকার বিরোধী আন্দোলনে কারাবরণ কারী ও হামলা মামলার শিকার নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করেন। বক্তারা বর্তমান সরকারের ‌ বিভিন্ন কার্যক্রমের সমালোচনা করেন ‌ এবং আগামী দিনের ‌ লড়াই সংগ্রামে সবাইকে ঐক্যবদ্ধ থাকার ‌ আহ্বান জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন