হোম বরিশালঝালকাঠি ঝালকাঠি -১ আসন: বি এইচ হারুন আউট, শাহজাহান ওমর ইন

ঝালকাঠি -১ আসন: বি এইচ হারুন আউট, শাহজাহান ওমর ইন

কর্তৃক Editor
০ মন্তব্য 136 ভিউজ

ঝালকাঠি প্রতিনিধি:

রাজাপুর ও কাঠালিয়া উপজেলা নিয়ে ঝালকাঠি-১ সংসদীয় আসন গঠিত। এই আসনের বর্তমান এমপি আলহাজ্ব বজলুল হক হারুন। গত ২৫ নভেম্বর গণভবন থেকে আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ২৯৮ টি আসনে আ.লীগের দলীয় প্রার্থীর মনোনয়ন ঘোষণা করেন। ঐ ঘোষণায় ঝালকাঠি -১(রাজাপুর- কাঠালিয়া)  আসন থেকে আলহাজ্ব বজলুল হক হারুনকে  আ.লীগের মনোনয়ন প্রদাণ করা হয়।

আ.লীগের দলীয় মনোনয়ন পাওয়ার পর তার নির্বাচনী এলাকায় মিষ্টি বিতরন করা হয়। কিন্তু চার দিনের ব্যবধানে এমন কি ঘটলো? কারাবন্দী বিএনপি নেতা, সাবেক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা, ব্যারিষ্টার শাহজাহান ওমর ঝালকাঠি -১(রাজাপুর- কাঠালিয়া)  আসনে পেয়ে গেলেন আ.লীগের দলীয় মনোনয়ন। কপাল পুড়লো বি এইচ হারুনের। কারাগার থেকে নাশকতা মামলায় মুক্তি পাওয়ার সাথে সাথে তিনি অনলাইনে মনোনয়ন পত্র দাখিল করেন। এমনকি তার ভাগ্যে জুটে যায় আ.লীগের দলীয় মনোনয়ন।

পর্দার অন্তরালে এমনকি ঘটলো তা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। আজ সন্ধ্যায় বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত নেতা শাহজাহান ওমর এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান, বিএনপি বার বার নির্বাচন বয়কট করে। মানুষের সেবা করার লক্ষ্যেই তিনি আ.লীগের দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছেন।

সাংবাদিকদের আরো এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, বাহিরের চেয়ে কারাগারে তিনি বেশী ভালো ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন