হোম এক্সক্লুসিভ আমদানি ও রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে কাস্টমস ও বন্দর কর্তৃপক্ষের ফুলেল শুভেচ্ছা বিনিময়

আমদানি ও রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে কাস্টমস ও বন্দর কর্তৃপক্ষের ফুলেল শুভেচ্ছা বিনিময়

কর্তৃক Editor
০ মন্তব্য 311 ভিউজ

নিজস্ব প্রতিবেদক :

ভোমরা স্থলবন্দরে কাস্টম হাউজ ঘোষণার অপেক্ষায় রয়েছে

ভোমরা স্থলবন্দরে আমদানি ও রপ্তানি বাণিজ্যে আধুনিকায়ন, পার্শ্ববর্তী বেনাপোল বন্দরের সাথে বৈষম্য দূরীকরণ সহ একাধিক ইসু নিয়ে আমদানি ও রপ্তানি কারক অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদের সাথে ভোমরা স্থলবন্দর ও কাস্টমস কর্তৃপক্ষের সাথে পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নবগঠিত ভোমরা স্থলবন্দর আমদানি ও রপ্তানি কারক অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় কালে উল্লেখিত বিষয়গুলো আলোচনায় স্থান পায়।

আজ বিকালে ভোমরা স্থল বন্দর কর্তৃপক্ষের উপ-পরিচালক মোহাম্মদ রুহুল আমিনের সাথে আমদানি ও রপ্তানি কারক অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা ফুলেল শুভেচ্ছা বিনিময় শেষে মত বিনিময়ে মিলিত হন।এসময় ভোমরা ও বেনাপোল বন্দরে রাজস্ব তারতম্যের বিষয়টি উত্থাপন করা হয়।

পরবর্তীতে আমদানি ও রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ কাস্টমসের ডেপুটি কমিশনার এনামুল হকের বাসভবনে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এসময় কাস্টমসের ডেপুটি কমিশনার নিশ্চিত করেন যে, আসন্ন বাজেট অধিবেশনের আগেই ভোমরা স্থলবন্দরে কাস্টম হাউস ঘোষণা করা হবে। অবকাঠামো নির্মাণ সম্পন্ন হয়ে গেছে। সরকারের উচ্চমা মহলে দাপ্তরিক কার্যক্রম চলমান রয়েছে। শুধুমাত্র কাস্টমস হাউজ উদ্বোধনের অপেক্ষায় রয়েছে। এ সময় আমদানি ও রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ আমদানি বাণিজ্যে বেনাপোল ও ভোমরা বন্দরের বৈষম্যের বিষয়টি আবারও উত্থাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন আমদানি ও রপ্তানি কারক অ্যাসোসিয়েশনের সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী, সাধারণ সম্পাদক মোঃ অহিদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মোঃ মিজানুর রহমান, কার্যনির্বাহী সদস্য মোঃ আক্তার হোসেন (পানি ডাক্তার), সিনিয়র সহ-সভাপতি মোঃ আসাদুর রহমান, সহ-সভাপতি মোঃ রিয়াজুল হক ও মোঃ আবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, বাণিজ্য বিষয়ক সম্পাদক কিনু বিশ্বাস, দপ্তর বিষয়ক সম্পাদক জি এম খোরশেদ আলম, বান্দর ও বর্ডার বিষয়ক সম্পাদক মোঃ আশরাফুর রহমান খোকন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান (মিজান) প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন