হোম ফিচার নড়াইলে যৌতুকের দাবিতে এক গৃহবধুকে নির্যাতন

মোস্তফা কামাল, নড়াইল অফিস :

নড়াইলে যৌতুকের দাবিতে এক গৃহবধুকে নির্যাতনের অভিযোগ উঠেছে তার শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। সৌদি প্রবাসী স্বামীর ইন্দোনে এ নির্যাতন চালানো হয় বলে অভিযোগ করেন নুসরাত নামে ঐ নির্যাতিতা গৃহবধু।

লোহাগড়া উপজেলার তেলকাড়া গ্রামের ঐ ঘটনায় গুরুত্বর অসুস্থ নুসরাতকে গতকাল রাতে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নির্যাতিতা ও তার স্বজনরা এ বর্বরতার বিচার চেয়েছেন।

ভূক্তভোগী নারী জানান, নড়াইলের মেয়ে নুসরাত, মা বোনের সঙ্গে ঢাকায় থাকে। সেখানে একটি কোম্পানীতে কাজের সুবাদে লোহাগড়া উপজেলার তেলকাড়া গ্রামের শোয়েব শেখের সঙ্গে তার পরিচয় হয় পরে প্রেমের সম্পর্কে গড়ায়।

এর এক পর্যায়ে শোয়েব সৌদিআরব পাঁড়ি জমালে মোবাইফোনে তাদের মাঝে ভাব বিনিময় চলতে থাকে বছর দুই আগে ভিডিও কলে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এর মাঝে শোয়েব নানা অজুহাতে নুসরাতের পরিবারের নিকট থেকে বিভিন্ন সময় ৪ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়।

এক পর্যায়ে চার মাস আগে শোয়েবের বাবা-মা, আত্মীয়-স্বজন তাদের ছেলের বৌকে বাড়ি তুলে নেয়। এরপরই তাদের পরিবারের লোকজন নুশরাতকে নির্যাতন করতে থাকে এবং বিভিন্ন সময়ে টাকাপয়সার দাবিতে নুসরাতের উপর শুরু হয় অত্যাচার।

এরই ধারাবাহিকতায় গতকাল নুসরাতের শ্বশুরবাড়ির লোকজন তাকে অমানুষিক নির্যাতন করে । খবর পেয়ে স্বজনরা গিয়ে তাকে উদ্ধার কর নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন