হোম ফিচার কুলিয়ারচর স্টিল ব্রিজের বিকল্প সড়ক ভেঙ্গে পানিতে!

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার অভ্যান্তরীনদাড়িয়াকান্দি হয়ে কুলিয়ারচর বাজারের রাস্তার স্টিল ব্রিজের বিকল্প সড়ক ভেঙ্গে তা পানিতে তলিয়ে গেছে। যার ফলে কুলিয়ারচর উপজেলার সাথে সড়ক পথের মানুষ ও যান চলাচল বন্ধ হয়ে গেছে।

সড়কের ভাঙ্গা অংশে অস্থায়ী বাঁশের সাঁকো করে দেয়া হয়েছে। আর এই সুযোগকে কাজে লাগিয়ে ভাঙ্গা অংশের দুই পাশে অসাধু অটো সিএনজি চালকেরা ৫ টাকার ভাড়া আদায় করে নিচ্ছে ২০ থেকে ৩০ টাকা করে।

দাড়িয়াকান্দি পূর্বপাড়া গনকখালী খালের উপর নির্মিত স্ট্রিল ব্রিজটি পুরাতন হওয়ায় ওই ব্রিজটি ভেঙ্গে নতুন করে ব্রিজ নির্মাণের জন্য প্রায় ৩/৪ মাস আগে কাজ শুরু করে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান।

এ সময় যানবাহন পারাপারের জন্য বিকল্প রাস্তা হিসেবে ব্রিজের দক্ষিণ পাশে মাটি দিয়ে একটি বিকল্প সড়ক নির্মাণ করা হয়।কিন্তু শুক্রবার (১১ জুন) অতিবৃষ্টির কারণে বৃষ্টির পানি গনকখালী খাল থেকে দ্রুত গতিতে কালি নদীতে প্রবাহিত হতে গিয়ে বিকল্প সড়কটি ভেঙ্গে যায়।

শুক্রবার (১১ জুন) বিকেলে দাঁড়িয়াকান্দি-কুলিয়ারচর বাজার রাস্তার স্টিল ব্রিজের কাছে গিয়ে দেখা যায়, ব্রিজের বিকল্প সড়কটি ভেঙ্গে দ্রুত গতিতে পানি প্রবাহিত হচ্ছে। বিকল্প সড়ক ভেঙ্গে যাওয়ার খবর অনেকের কাছে অজানা থাকায় ভেঙ্গে যাওয়া অংশের দুই পাশের যাত্রীরা আটকা পরে যাচ্ছে। অস্থায়ী বাঁশের সাঁকো পার হয়ে গন্তব্যে কুলিয়ারচর পৌছাতে যাত্রীদের গুণতে হচ্ছে ৪ থেকে ৬ গুণ বেশি ভাড়া।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন