হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরার কালিগঞ্জের নিহত ভাটা শ্রমিক বাবু হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসুচি পালিত, হত্যা কান্ডে জড়িত পুলিশ সদস্যের দুই দিনের রিমান্ড মঞ্জুর

সাতক্ষীরার কালিগঞ্জের নিহত ভাটা শ্রমিক বাবু হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসুচি পালিত, হত্যা কান্ডে জড়িত পুলিশ সদস্যের দুই দিনের রিমান্ড মঞ্জুর

কর্তৃক Editor
০ মন্তব্য 72 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরার কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়নের নীলকণ্ঠপুর গ্রামের নিহত ভাটা শ্রমিক আবিদ হাসান বাবু হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। নির্যাতিত ও ভুক্তভোগী পরিবারের সদস্যদের আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় নিহত বাবুর বাড়ির সামনে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য খলিল সরদার, নুরুল হক, নিহতের ভাই আল-আমিন, খালা আকলিমা খাতুন, ফাইমা খাতুন প্রমুখ।

বক্তারা এ সময় বলেন, বাবু হত্যাকারী তার স্ত্রী গ্রেফতারকৃত সাবিনা, তার পুলিশ সদস্য শ্যালক গ্রেফতারকৃত আরিফ ও সন্ত্রাসী নুরুলসহ তার বাহিনীর ফাঁসিসহ দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।
এদিকে, বাবু হত্যার ঘটনায় গ্রেফতাকৃত নিহতের শ্যালক পুলিশ সদস্য আরিফ হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য দু’ দিনের রিমাÐ আবেদন মঞ্জুর করেছে আদালত। মামলার তদন্তকারি কর্মকর্তা কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক জিয়ারত আলীর সাত দিনের রিমাÐ আবেদন জানালে শুনানী শেষে আমলী আদালত-২ এর বিচারক ইয়াসমিন নাহার আজ দুই দিনের রিমাÐ মঞ্জুর করেন। গ্রেফতারকৃত আরিফ হোসেন বন্দকাটি গ্রামের মৃত আরশাদ আলী মোড়লের ছেলে। তিনি মাগুরা জেলার শালিখা থানাধীন হাজরাহাটি তদন্ত কেন্দ্রে কর্মরত ছিলেন।
উল্লেখ্য ঃ এর আগে গত ৩ নভেম্বর স্ত্রীর পরকিয়ার জেরে বাবুকে নির্যাতন চালিয়ে হত্যার পর লাশ পাশর্^বর্তী পুকুরের একটি গাছের ডালে ঝুলিয়ে রাখা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তার স্ত্রী সাবিনা ও পুলিশ সদস্য শ্যালক আরিফকে গ্রেফতার করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন