হোম জাতীয় কলারোয়ায় জমি সংক্রান্ত বিষয়ে আলোচিত সোনাভান বিবি’র মৃত্যুটি অবশেষে থানায় হত্যা মামলা হিসাবে দায়ের

কলারোয়ায় জমি সংক্রান্ত বিষয়ে আলোচিত সোনাভান বিবি’র মৃত্যুটি অবশেষে থানায় হত্যা মামলা হিসাবে দায়ের

কর্তৃক
০ মন্তব্য 90 ভিউজ

দীপক শেঠ,কলারোয়া প্রতিনিধিঃ

কলারোয়ায় জমি সংক্রান্ত বিষয়ে আলোচিত মামলার বাদী সোনাভান বিবির অস্বাভাবিক মৃত্যর অভিযোগটি অবশেষে হত্যা মামলা হিসাবে দায়ের করা হয়েছে। থানা সূত্রে জানা যায়, শনিবার(২৯ আগস্ট) রবিবার রাতে মরহুমার ভাতিজা রফিকুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের( ধারা ৩০২/৩৪, যার নং- ২১/২৯-০৮-২০ ইং) করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সোহারাব হোসেন জানান,বাদী মরহুমার ভাতিজা রফিকুল ইসলাম মৃত সোনাভান বিবির অপর ভাইপো ইসরাফিল,জাহাঙ্গীর ও আলমগীর হোসেনসহ ৫ জনের নামে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। তিনি আরও জানান,আসামীদের এখনও গ্রেফতার করা যায়নি তবে গ্রেফতারের অভিযান চলছে।

উল্লেখ্য, প্রতারনামূলকভাবে জমি রেজিস্ট্রি করে নেয়ার অপরাধে দায়েরকৃত মামলার বাদী সোনাভান বিবি (৬৫) উপজেলার কেরালকাতা ইউনিয়নের দক্ষিন বহুড়া গ্রামে প্রতারক ভাইপো ইসরাফিলের বাড়িতে শনিবার(২৯আগস্ট) বেলা দেড়টার দিকে মারা যান (ইন্না,,রাজেউন)। তিনি ওই গ্রামের মৃত হাজের বিশ্বাসের কন্যা। সোনাভান বিবির মৃত্যুর পর দাফন প্রস্তুতির সময় তার মৃত্যু অস্বাভাবিক হয়েছে এমনটি দাবি করে মরহুমার অপর এক ভাইপো রফিকুল ইসলামের অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ সোনাভান বিবির লাশ সেখান থেকে থানায় নিয়ে এসে সাতক্ষীরা মর্গে প্রেরণ করেন। ময়না তদন্তের কার্যক্রম শেষে লাশ স্বজনদের হাতে তুলে দিলে রবিবার মরহুমার দাফন কাজ সম্পন্ন করা হয়েছে বলে জানা যায়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন